AB Bank
ঢাকা সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঐক্য তরুন ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরন


ঐক্য তরুন ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরন

কালিয়াকৈর(গাজীপুর) প্রতিনিধিঃ শীতের তীব্রতায় সবচেয়ে কষ্ট ভোগ করে থাকেন মূলত সুবিধা বঞ্চিত ও গ্রামের হত-দরিদ্র মানুষেরা। এসব অসহায় শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছে সেচ্ছাসেবী সামাজিক সংগঠন ঐক্য তরুন ফাউন্ডেশন।  

গাজীপুরের কালিয়াকৈরের পাঁচলক্ষী কালামপুর গ্রাম শুক্রবার বিকেলে গরীব ও অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র বিতরন করেন সেচ্ছাসেবী সামাজিক সংগঠন ঐক্য তরুন ফাউন্ডেশন।

এ সময় ২০০ টি কম্বল কালামপুর ও পাঁচলক্ষী কালামপুর এলাকার শীতার্ত মানুষের মধ্যে বিতরণ করা হয়। পর্যায়ক্রমে অন্যান্য এলাকায় আরও শীতবস্ত্র বিতরণ করা হবে বলেন ঐক্য তরুন ফাউন্ডেশনের  প্রতিষ্ঠাতা সভাপতি মো নূর আলম।

তিনি বলেন, আমরা দেখেছি এই তীব্র শীতে গরীবের কী কষ্ট হয় সেই কারনেই যুবকদের নিয়ে শীত বস্ত্র বিতরনের সিদ্ধান্ত নিয়েছি। এবারই আমাদের প্রথম শীত বস্ত্র বিতরন করেছি, আশারাখি আগামীতেও আমরা বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাব।  

ঐক্য তরুন ফাউন্ডেশনের কার্যক্রমে সহায়তা দানকারীদের ধন্যবাদ জানিয়ে তিনি শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন পাঁচ লক্ষী কালামপুর গ্রামের সমাজসেবক মুক্তিযোদ্বা মোঃ সামসুল আলম ও বিশিষ্ট সমাজসেবক আব্দুল মজিদ, ঐক্য তরুন ফাউন্ডেশনের সাধারন সম্পাদক মোঃ সাইদুর রহমান সহ ফাউন্ডেশনের অন্যান্য সদস্যবৃন্দ ,এলাকাবাসী ও ২০০ উপকারভোগী।

এই তীব্র শীতে কম্বল পেয়ে কালামপুরের কমলা রানী বলেন, আমি খুব খুশি হয়েছি। তীব্র শীতে গরমর জন্য আমার শীতের কোন কম্বল ছিল না। আমি ঐক্য তরুন ফাউন্ডেশনকে ধন্যবাদ জানাই। 

উল্লেখ্য,  ঐক্য তরুন ফাউন্ডেশন একটি সেচ্ছাসেবী সংগঠন। যা মানবিক দায়িত্ববোধে নিবেদিত তারুণ্যের আয়োজন। দারিদ্রতার কষাঘাতে যারা শুধু বেঁচে থাকার সংগ্রামকেই জীবন মনে করে তাদের কাছে অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা, চিকিৎসাসহ মৌলিক মানবিক অধিকারগুলো সহজলভ্য করাই এ সংগঠনের প্রয়াস। দেশের সামাজিক উন্নয়ন ও মানুষের জীবনমানের উৎকর্ষতা সাধনের স্বপ্ন নিয়ে সংগঠনটি দেশের বিভিন্ন এলাকায় সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করে যাবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!