AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাঙ্গুনিয়ায় জায়গাসহ ঘর পেলেন ৮৬ ভূমিহীন পরিবার


রাঙ্গুনিয়ায় জায়গাসহ ঘর পেলেন ৮৬ ভূমিহীন পরিবার

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ঘর পেলেন ৮৬ ভূমিহীন পরিবার। গৃহহীন পরিবারকে জমিসহ ঘর হস্তান্তর করা হয়েছে পঞ্চম পর্যায়ে (১ম ধাপে) নির্মিত এই পাকাঘরগুলো হস্তান্তর করা হয়। 

মঙ্গলবার ( ১৪ নভেম্বর) সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে রাঙ্গুনিয়াসহ সারাদেশে জমিসহ গৃহহীন পরিবারের কাছে বাড়ি হস্তান্তর কার্যক্রম উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স্বজন কুমার তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা আতাউল গনি ওসমানী, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আয়েশা আকতার, রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী, দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মো. হাছান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার খায়রুল বশর মুন্সী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দেব প্রসাদ চক্রবর্তী, উপজেলা প্রকৌশলী মো. দিদারুল আলম, কৃষি কর্মকর্তা ইমরুল কায়েস, সমাজসেবা কর্মকর্তা মুহাম্মদ হাসান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. নুরুল ইসলাম চৌধুরী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বাবুল কান্তি চাকমা প্রমুখ। 

এদিকে ‍‍`খ‍‍` শ্রেণির জমি আছে ঘর নাই প্রকল্পে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি‍‍`র নিজ উদ্যোগে আরও ৫১ টি ঘর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী। 

উল্লেখ্য, উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভাসহ ৪ ধাপে সর্বমোট ৩৮২ পরিবারকে জমিসহ ঘর দেয়া হয়েছে। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!