AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিয়ের দাবিতে অনশনে প্রেমিকা, পালালো প্রেমিক


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,লালমনিরহাট
০৭:৫৮ পিএম, ১৫ অক্টোবর, ২০২৩
বিয়ের দাবিতে অনশনে প্রেমিকা, পালালো প্রেমিক

লালমনিরহাটের কুলাঘাটে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে দুইদিন থেকে অনশন করছেন আরপিনা নামের এক কলেজছাত্রী। এ ঘটনায় মেয়ের মা মর্জিনা বেগম লালমনিরহাট সদর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

 

শুক্রবার (১৩ অক্টবর) বিকেলে থেকে লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের শিবেরকুটি এলাকার প্রেমিক রোকনুজ্জামানের বাড়িতে অনশন করছেন তিনি।

 

প্রেমিক রোকনুজ্জামান কুলাঘাট ইউনিয়নের শিবেরকুটি গ্রামের তোজাম মিয়ার ছেলে। ভুক্তভোগী ওই কলেজছাত্রী একই এলাকার আলম হোসেনের মেয়ে মেহেনুর ওরফে আরপিনা। তারা দুইজনই কলেজ শিক্ষার্থী। ঘটনার দিন থেকে প্রেমিক রোকনুজ্জামান পলাতক আছেন।

 

জানা যায়, প্রেমিক রোকনুজ্জামান ও প্রেমিকা আরপিনার বাড়ি একই এলাকায় হওয়ায় দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই  সম্পর্ক দৈহিক সম্পর্কে পরিনত হয়। তারা দুজনেই কলেজ শিক্ষার্থী হওয়ায় কলেজে যাওয়ার কথা বলে রোকন তার প্রেমিকাকে বিভিন্ন জায়গায় ঘুরতে নিয়ে যান। গত শুক্রবার বিকেলে রোকন বিয়ের কথা বলে প্রেমিকাকে তার বাড়িতে নিয়ে যায় পরে বাড়ির লোকজন বিয়টি জানতে পারলে রোকনের উপর রেগে যায়, পরে রোকন প্রেমিকা আরপিনাকে তার বাড়ির উঠানে রেখে সে পালিয়ে যায়। ওইদিন থেকেই প্রমিকা আরপিনা বিয়ের দাবীতে প্রমিকের বাড়িতে অনশনে আছেন। প্রেমিকের বাড়ির লোকজন মারধর করে বাড়ি থেকে বের করে দেয়ার চেষ্টা করলেও এলাকাবাসীর বাধাঁর কারনে পারেননি।

 

ওই কলেজছাত্রী জানান, তিন বছরের অধিক সময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক। প্রেমের ফাঁদে ফেলে প্রেমিক রোকন প্রায় রাতে তার ঘরে নিয়ে গিয়ে দৈহিক সম্পর্ক স্থাপন করতো। সম্প্রতি বিষয়টি তার পরিবার জেনে যায়। এরপর থেকেই রোকনকে বিয়ের জন্য চাপ দিচ্ছিলেন তিনি। পরে রোকন তাকে বিয়ে করবে বলে রাজি হয় এবং বিয়ের জন্য তাকে তাদের বাড়িতে নিয়ে যায়। এরপরেই বিপত্তি বাধেঁ। রোকনের পরিবার তাদের বিয়ে মেনে নিবে না বলে সাফ জানিয়ে দেয় এবং রোকনকে গালাগালি করে তাকে মারতে আসলে রোকন পালিয়ে যায়।

 

এ বিষয়ে মেয়ের মা মর্জিনা বেগম বলেন, আমার মেয়েকে পড়া লেখা ছাড়া কিছুই বুঝতো না। তাকে ফুসলিয়ে রোকন প্রেমের সম্পর্ক গড়ে তুলে। বিয়ে করবে বলে রোকন তার মেয়েকে তাদের বাড়িতে নিয়ে যায়। রোকন ভয়ে পালিয়ে গেলেও এখন তার পরিবারের লোকজন তার মেয়েটিকে মারধর করছে, বিভিন্ন প্রকার হুমকি প্রদান করছে। মেয়েটি আমার দুদিন ধরে তাদের বাড়িতে অনশনে আছে তাই নিরুপায় হয়ে থানায় অভিযোগ দিয়েছি।

 

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ওমর ফারুক এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ঘটনাটি শুনেছি, এ ব্যাপারে একটি অভিযোগও পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

 

একুশে সংবাদ/জ.ব.প্র/জাহা

Link copied!