AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্পিলিট চামড়া ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির নির্বাচন অনুষ্ঠিত 


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৫:১৪ পিএম, ১৫ মে, ২০২৪
স্পিলিট চামড়া ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির নির্বাচন অনুষ্ঠিত 

স্পিলিট চামড়া ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিঃ এর ত্রি-বার্ষিক নির্বাচন ২০২৪-২৭ অনুষ্ঠিত হয়েছে। আনন্দ উল্লাসের মধ্য দিয়ে সবার অংশ গ্রহণে আজকের এই নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। দীর্ঘ নয় বছর পর এই নির্বাচন অনুষ্ঠিত হয়। 

মঙ্গলবার (১৫) রাজধানী হাজারীবাগে সমিতির নিজস্ব কার্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ১২টি পদের বিপরীতে মোট ২৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এতে মোট ভোটার সংখ্যা ১৮৮ জন। নির্বাচন সকাল ১০টায় শুরু হয়ে বিকাল ৪ টায় শেষ হয়। মোট ভোটার সংখ্যা ১৮৮ জন।

নির্বাচনে সভাপতি পদে হাজী মোঃ শাহআলম ও  রসূল আহমেদ, সহ-সভাপতি মোঃ জয়নাল আবেদীন ও মোঃ হাসান, সাধারণ সম্পাদক মোঃ বেলাল হোসেন ও মোঃ জাকির হোসেন, যুগ্ম সম্পাদক আবু সাঈদ মাহমুদ ও মোঃ মোস্তফা, সাংগঠনিক সম্পাদক মোঃ কামাল হোসেন ও মোঃ কাওছার আহমেদ লিটন, কোষাধ্যক্ষ মোঃ মামুনুর রশীদ (মামুন) ও মোঃ মাহফুজ বাহার, বাজার পরিদর্শক মোঃ রুবেল হোসেন ও হাজী মোঃ ইমরান হোসেন বিভিন্ন প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

এছাড়াও সদস্য পদে মোঃ নূর হোসেন (রকি), মোঃ মঞ্জুর আলম সোহাগ, মোঃ মাসুদ, মোঃ আব্দুল শাকের (শাকিল), মোঃ বেল্লাল হোসেন, মোঃ রাসেল হোসেন, মোঃ মিলন, মোঃ জাকির হোসেন, মোঃ রফিকুল ইসলাম প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

সভাপতি প্রার্থী মোঃ শাহআলম সহ একাধিক প্রার্থী একুশে সংবাদকে বলেন, খুবই সুন্দর একটি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচন কমিশনার নির্বাচনকে সুষ্ঠ করতে সকল ধরনের পদক্ষেপ নিয়েছেন। আমি জয়ী হলে আমার ইশতেহারে দেওয়া সকল প্রতিশ্রুতি পালন করব। যেই জয়ী হবে তার সাথে এক হয়ে এই সমিতির উন্নয়নে কাজ করব। 

একাধিক ভোটার বলেন, আজকে আমাদের মিলন মেলা। সবার সাথে দেখা হবে খুবই ভালো লাগছে।  নির্বাচনে অংশ গ্রহণ করা সকল প্রার্থী আমাদের খুব কাছের মানুষ। সবাইকে তো জয়ী করতে পারবোনা। তবে যেই জয়ী হবে সে সকলকে নিয়ে এই সমিতির উন্নয়নে কাজ করবে এটা আমাদের প্রত্যাশা। আমাদের সুখে-দুঃখে পাশে থাকবে এটাই আমাদের কাম্য। 

এই নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার এ বি এমন মাসুদ বলেন, সকাল থেকে খুব সুন্দর পরিবেশে ভোট গ্রহণ চলছে। নির্বাচনকে সুষ্ঠু করতে সকল ধরনের পদক্ষেপ নেয়া হয়েছে। তাছাড়া যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা রোধে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত আছেন।

 

একুশে সংবাদ/রাফি/বাবু/বিএইচ

Link copied!