AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মোটরসাইকেলের হর্ন না শুনায় শিক্ষার্থীকে জবি ছাত্রলীগ নেতার মারধর


Ekushey Sangbad
জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
০৬:৩২ পিএম, ৭ ফেব্রুয়ারি, ২০২৪
মোটরসাইকেলের হর্ন না শুনায় শিক্ষার্থীকে জবি ছাত্রলীগ নেতার মারধর

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি পরাগ হোসেনের মারধরে আহত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০২২-২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. মিনহাজুল ইসলাম।  

বুধবার (৭ ফেব্রুয়ারি) বেলা দেড়টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এ ঘটনা ঘটে। অভিযুক্ত পরাগ হোসেন বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের ২০১৫-১৬ (১১ ব্যাচ) শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

ভুক্তভোগী শিক্ষার্থীর বিচার চেয়ে প্রক্টরের কাছে অভিযোগ দিয়েছেন। অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী মিনহাজুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ১ম গেইট দিয়ে ক্যাম্পাসে প্রবেশ করার সময় পেছন থেকে হর্ন দেয় জবি ছাত্রলীগের সহ-সভাপতি পরাগ হোসেন। হর্ন শুনতে না পাওয়ায় তাকে ডেকে চড়-থাপ্পড় মারেন এবং গালাগাল করেন। এরপর সবার সামনে ক্ষমা চাইতে বলে। সে ক্ষমা চাইতে অস্বীকৃতি জানানোয় আবার চড়-থাপ্পড় ও কিল-ঘুষি মারেন অভিযুক্ত পরাগ হোসেন।

অভিযুক্ত পরাগ হোসেন বলেন, তাকে মারা হয়েছে এরকম কিছু না। আমি বাইক নিয়ে যাওয়ার সময় হর্ন দিছি, সে হর্ন শুনেনি; তাই গাড়ি থেকে নেমে কোন ব্যাচ জিজ্ঞেস করে দুইটা থাপ্পড় দিয়েছি।

এ বিষয়ে ভুক্তভোগী শিক্ষার্থী মো. মিনহাজুল ইসলাম বলেন, আমাকে অন্যায়ভাবে চড়-থাপ্পড় মারা হয়েছে। আমি বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

এ বিষয়ে জবি ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজী বলেন, ক্যাম্পাসে কোনো ছাত্রের গায়ে হাত তোলা অন্যায়। তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে এবং কোন অপরাধীর ঠাঁই জবি ছাত্রলীগে নেই।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তাফা কামাল বলেন, আমি অভিযোগ গ্রহণ করেছি। আগামীকাল বিভাগের চেয়ারম্যানের মাধ্যমে উপাচার্যের কাছে অভিযোগ দেওয়ার জন্য ভুক্তভোগী শিক্ষার্থীকে বলা হয়েছে।


একুশে সংবাদ/র.ই.প্র/জাহা
 

Link copied!