AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জবির রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রথম পুনর্মিলনী ১৮ মার্চ


জবির রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রথম পুনর্মিলনী ১৮ মার্চ

‘মিলবো প্রাণে, গড়িব ঐক্য, বাড়াবো শক্তি, দেখাবো আলোরপথ‍‍` স্লোগানকে সামনে রেখে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) রাষ্ট্রবিজ্ঞান বিভাগ অ্যালামনাইয়ের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত হবে।

 

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে কলাভবন প্রাঙ্গণের মুজিব মঞ্চে আগামী ১৮ মার্চ দিনব্যাপী বিভিন্ন আয়োজনের মাধ্যমে মিলিত হবে বিভাগের নবীন-প্রবীণরা। এদিন অনুষ্ঠানে থাকবে স্মৃতিচারণ, গল্প, আড্ডা, খেলাধুলা ও আকর্ষণীয় র‍্যাফেল ড্র।

 

রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আহ্বায়ক জহিরুদ্দিন খশরু জানান, সকাল সাড়ে আটটায় অনুষ্ঠান শুরু হবে। এর মধ্যে সকাল সাড়ে নয়টায় শোভাযাত্রা করা হবে। এছাড়া সকাল সাড়ে দশটায় জাতীয় সঙ্গীত ও পতাকা উত্তোলন করা হবে। আলোচনা সভায় প্রধান অতিথি থাকবেন নজরুল ইসলাম বাবু এমপি এবং বিশেষ অতিথি থাকবেন আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এমপি। পরে দিনভর সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন আয়োজন থাকবে। এর মধ্যে রাত আটটায় র‌্যাফেল হবে এবং রাত নয়টায় আনন্দঘন পুনর্মিলনী সমাপ্ত হবে।

 

তিনি আরও জানান, এই পুনর্মিলনী আয়োজন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের মধ্যে একটি সেতুবন্ধন তৈরি করবে। এছাড়া সবার সমন্বিত প্রয়াসে বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে অ্যাসোসিয়েশনের সদস্যরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলেও জানান তিনি।

 

একুশে সংবাদ.কম/রু.দ.প্র/জাহাঙ্গীর

Link copied!