ঢাকা সোমবার, ২৫ অক্টোবর, ২০২১, ১০ কার্তিক ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

হিউম্যান হেল্পিং সোসাইটি ঢাকা কলেজে কমিটি গঠন


Ekushey Sangbad
ঢাকা কলেজ প্রতিবেদক
০৯:১৪ পিএম, ১৪ অক্টোবর, ২০২১
হিউম্যান হেল্পিং সোসাইটি ঢাকা কলেজে কমিটি গঠন

ঢাকা কলেজ প্রতিনিধি : সর্বদা মানব সেবায় নিয়োজিত স্বেচ্ছাসেবী সংগঠন বাংলাদেশ হিউম্যান হেল্পিং সোসাইটি ঢাকা কলেজ শাখার ২০২১-২২ কার্য বর্ষের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

আজ ১৪ অক্টোবর বাংলাদেশ হিউম্যান হেল্পিং সোসাইটি ঢাকা কলেজ শাখার কার্যনির্বাহী পরিষদের সভাপতি সিরাজুল হোসাইন ও সাধারণ সম্পাদক লুৎফর রহমান লাভলু কর্তৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে উক্ত কমিটি ঘোষণা করা হয়।
পূর্নাঙ্গ কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন আকিব গাজী। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে তোফায়েল আহমেল রামীম। সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন সায়েম আফ্রিদি এবং মনোয়ার হোসেন রানা। অর্থ সম্পাদক হিসেবে এনামুল হক ইমন। দপ্তর সম্পাদক প্রসেনজিৎ কুমার রোহিত। প্রচার ,প্রকাশনা ও জনসংযোগ বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন রায়হান।
সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মুরশেদ আহমেদ ইমন, শিক্ষা সম্পাদক মোঃ শান্ত, সাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ লিটন, কার্যনির্বাহী সদস্য এম,এ,এস হুমায়ুন কবির, মোঃ জোবায়ের হোসেন,মোঃ মাহিউদ্দিন প্রধান।

সিরাজুল হোসাইন বলেন, "আমাদের সমাজের চার পাশে রয়েছে অনেক অসহায় ও দূরদশাগ্রস্থ মানুষ। দেশ ও সমাজের প্রতি রয়েছে আমাদের দায়বদ্ধতা। আর সে দায়বদ্ধতা থেকে মানব সেবায় সকলকে তাদের জন্য এগিয়ে আসা উচিত। নিজেকে মানব সেবায় আত্মনিয়োগ করায় যে মানসিক প্রশান্তি মিলে তা অন্য কোথাও পাওয়া যায় না। করোনা মহামারীতে আমরা তা বারংবার অনুভব করতে পেরেছি। সবাইকে মানবতার সেবায় এগিয়ে আসার আহ্বান রইলো।" 

মোঃলুৎফর রহমান লাভলু বলেন, "মানব সেবা মূলক কার্যক্রমই আমাদের মূল লক্ষ্য ও উদ্দেশ্য। তাই সকলকে মানবতার সেবায় এগিয়ে আসতে হবে। আপনার আমার ছোট ছোট কাজেই মানবতা এগিয়ে যাবে বহুদূর। তাই সকলকে মানবিক কাজে এগিয়ে আসার আহ্বান রইলো।"

প্রসঙ্গত, বাংলাদেশ হিউম্যান হেল্পিং সোসাইটি ২০১৩ সালের ০১লা মে প্রতিষ্ঠা লাভ করে। বর্তমানে বাংলাদেশের বিভিন্ন জেলা, বিশ্ববিদ্যালয় ও শিক্ষাপ্রতিষ্ঠানে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে।

একুশে সংবাদ / এমএএস/ এএমটি