AB Bank
ঢাকা বুধবার, ১৭ জুলাই, ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জমি এবং চাকরি পেলেন সিরাজ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:৩৬ পিএম, ১১ জুলাই, ২০২৪
জমি এবং চাকরি পেলেন সিরাজ

টি-২০ বিশ্বকাপ জিতে সম্প্রতি নিজ শহর হায়দরাবাদে ফিরেছেন ভারতীয় পেসার মোহাম্মদ সিরাজ। ঘরের ছেলে ফেরা মাত্রই একের পর এক পুরস্কারে তাকে ভরিয়ে দিয়েছে তেলেঙ্গানা সরকার। টি-২০ বিশ্বকাপ জিতে চলতি মাসের শুরুতে দেশে ফেরেন মোহাম্মদ সিরাজ। এরপর সম্প্রতি তিনি নিজের শহর হায়দরাবাদে যান। বিশ্বকাপ জেতায় রাজ্য সরকারের কাছ থেকে জমি এবং চাকরি পেয়েছেন এই পেসার।

মঙ্গলবার হায়দরাবাদে মুখ্যমন্ত্রী রেবন্ত রেড্ডির বাসভবনে গিয়ে দেখা করেন সিরাজ। তাকে সংবর্ধনা দেন মুখ্যমন্ত্রী। সিরাজের অবদানের জন্য তাকে ধন্যবাদ জানান। রেবন্ত বলেন, গোটা দেশকে গর্বিত করেছে সিরাজ। আমাদের রাজ্য তেলেঙ্গানার কাছেও এটা গর্বের ব্যাপার।

তেলেঙ্গানা মুখ্যমন্ত্রীর দফতর থেকে জানানো হয়েছে, হায়দরাবাদ শহর বা তার আশেপাশের এলাকায় একটি ভাল জমি সরকারের তরফ থেকে সিরাজকে উপহার দেওয়া হবে। একই সঙ্গে সিরাজ পাবেন একটি সরকারি চাকরিও।

সিরাজের সঙ্গে মুখ্যমন্ত্রীর বাসভবনে গিয়েছিলেন মোহাম্মদ আজহারউদ্দিনও। হায়দরাবাদে ফেরার পর বিজয়ীর মতো বরণ করে নেয়া হয় সিরাজকে। বিমানবন্দরেই জড়ো হয়েছিলেন প্রচুর মানুষ।

অনুরাগীদের ভিড় সামলাতে সামলাতে সিরাজ বলেছিলেন, ভারতের জয়ে তিনি আপ্লুত এবং গর্বিত। সিরাজের কথায়, অনেক দিন আমরা কোনো ধরনের বিশ্বকাপ জিতিনি। এবার প্রচণ্ড খুশি লাগছে।

একুশে সংবাদ/ এস কে

Link copied!