AB Bank
ঢাকা বুধবার, ১৭ জুলাই, ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এলপিএল তাসকিন-শরিফুল ২, মুস্তাফিজ ০


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:৫৫ পিএম, ৮ জুলাই, ২০২৪
এলপিএল তাসকিন-শরিফুল ২, মুস্তাফিজ ০

গতকাল লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) নিজ-নিজ দলের হয়ে বাংলাদেশের তিন পেসার তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম উইকেটের দেখা পেলেও খালি হাতে মাঠ ছাড়তে হয়েছে মুস্তাফিজুর রহমানকে। ক্যান্ডি ফ্যালকন্সের হয়ে শরিফুল এবং কলম্বো স্ট্রাইকার্সের হয়ে তাসকিন ২টি করে উইকেট নেন। ডাম্বুলা সিক্সার্সের হয়ে এবারের আসরে প্রথমবারের মত উইকেটশূণ্য থাকতে হলো চতুর্থ ম্যাচ খেলতে নামা মুস্তাফিজকে।

ডাম্বুলায় টস হেরে প্রথমে ব্যাট করে নিউজিল্যান্ডের গ্লেন ফিলিপসের হাফ-সেঞ্চুরিতে ২০ ওভারে ৬ উইকেটে ১৮৫ রান করে তাসকিনের কলম্বো স্ট্রাইকার্স। ১টি চার ও ৩টি ছক্কায় ৩৬ বলে ৫২ রান করেন ফিলিপস। ডাম্বুলার হয়ে সবচেয়ে বাজে বোলিং করেছেন মুস্তাফিজ। ৪ ওভারে ৫৩ রান দিয়ে উইকেটের দেখা পাননি ফিজ। ডাম্বুলার হয়ে এবারের আসরে প্রথম তিন ম্যাচে ৫ উইকেট নিয়েছিলেন মুস্তাফিজ।

১৮৬ রানের টার্গেটে খেলতে নেমে ডাম্বুলাকে ৮ উইকেটের জয় এনে দেন দুই ওপেনার কুশল পেরেরা ও দক্ষিণ আফ্রিকার রেজা হেনড্রিক্স। পেরেরা ৫০ বলে ৮০ ও হেনড্রিক্স ৩৯ বলে ৫৪ রান করেন। এই দুই ওপেনারকেই শিকার করেছেন তাসকিন। ইনিংসে তার বোলিং ফিগার ছিলো- ৪ ওভারে ৪৫ রানে ২ উইকেট।

উইকেট না পেলেও, তাসকিনের দলের বিপক্ষে জয় নিয়েই মাঠে ছাড়েন মুস্তাফিজের দল। ৪ খেলায় প্রথম জয় ডাম্বুলার। ৪ ম্যাচে দ্বিতীয় হার কলম্বোর।

দিনের আরেক ম্যাচে শরিফুলের ক্যান্ডিকে ৬ উইকেটে হারিয়েছে গল মার্ভেলস। ৪ খেলায় তৃতীয় হার ক্যান্ডির।

প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ১৭৫ রান করে ক্যান্ডি। জবাবে ৪ উইকেটে ১৭৬ রান করে গল। ক্যান্ডির হয়ে বল হাতে ৪ ওভারে ৩২ রানে ২ উইকেট নেন শরিফুল। নিজের প্রথম ম্যাচে ৪৩ রানে ২ উইকেট নিয়েছিলেন শরিফুল।

একুশে সংবাদ/ এস কে


 

Link copied!