AB Bank
ঢাকা শুক্রবার, ২১ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ম্যাচের আগে বদলে গেল বাংলাদেশের ভেন্যু


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১১:৫১ এএম, ১০ জুন, ২০২৪
ম্যাচের আগে বদলে গেল বাংলাদেশের ভেন্যু

ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের পর এবার লেবাননের বিপক্ষে নিজেদের শেষ ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ দল। মঙ্গলবার (১১ জুন) কাতারের আল সাদ স্টেডিয়ামে বাংলাদেশ-লেবাননের ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও এক সপ্তাহ আগে ভেন্যু পরিবর্তন করে খলিফা আন্তর্জাতিক স্টেডিয়ামে স্থানান্তর করেছে কাতার ফুটবল এসোসিয়েশন। 

বিশ্বকাপের সবশেষ আসরের আয়োজক ছিল কাতার। যেখানে নিজেদের তৃতীয় শিরোপা জিতেছিল লিওনেল মেসির আর্জেন্টিনা। ২০২২ সালে অনুষ্ঠিত টুর্নামেন্টটির মোট ৮টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছিল খলিফা স্টেডিয়ামে। মাস দুয়েক আগে যুব এশিয়া কাপেরও ভেন্যু ছিল এই স্টেডিয়াম। ভেন্যুর কম্পিটিশন অফিসারের দায়িত্ব পেয়েছিলেন বাফুফের কম্পিটিশন ম্যানেজার জাবের বিন তাহের আনসারী।

মঙ্গলবার বাংলাদেশ সময় রাত দশটায় বিশ্বকাপের ভেন্যুটিতে খেলতে নামবে বাংলাদেশ-লেবানন। মূলত ম্যাচটি হওয়ার কথা ছিল লেবাননের মাটিতে। তবে যুদ্ধবিধ্বস্ত দেশটির পরিস্থিতি বিবেচনায় ম্যাচটি আয়োজনের দায়িত্ব দেয়া হয় কাতারকে।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ শেষ করেই পরের দিন কাতারের উদ্দেশে পাড়ি জমায় বাংলাদেশ দল। শুক্রবার মধ্যরাতে কাতারের রাজধানী দোহায় পৌঁছানোর পর শনিবার বিকেলে অনুশীলন করেছে তারা।

একুশে সংবাদ/ এস কে 

Link copied!