AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হার দিয়ে বিশ্বকাপ প্রস্তুতি শেষ করলো টাইগাররা


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১২:১৫ এএম, ২ জুন, ২০২৪
হার দিয়ে  বিশ্বকাপ প্রস্তুতি শেষ করলো টাইগাররা

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি সারতে স্বাগতিক যুক্তরাষ্ট্রের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলেছে বাংলাদেশ। যেখানে পুরোপুরি ব্যর্থ হয়েছে টাইগাররা। বাদ হয় প্রথম প্রস্তুতি ম্যাচও, তাই নিজেদের শক্তি যাচাই করে নেওয়ার শেষ সুযোগ ছিল ভারতের বিপক্ষে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ। শনিবার (১ জুন) নিউ ইয়র্কের নাসাউ কাউন্টিতে ব্যাটারদের চরম ব্যর্থতায় রোহিত শর্মা-পান্ডিয়াদের কাছে পাত্তাই পায়নি টাইগাররা। আগে ব্যাটিং করে ভারত ১৮২ রান করে। জবাবে বাংলাদেশ ১২২ রানের বেশি করতে পারেনি। ৬০ রানের পরাজয় দিয়ে বিশ্বকাপ প্রস্তুতি শেষ করলো শান্ত-সাকিবরা।

এর আগে, টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে দ্বিতীয় ওভারে ওপেনার সঞ্জু স্যামসনকে হারায় ভারত। ১ রান করে বাংলাদেশের পেসার শরিফুল ইসলামের শিকার হন তিনি। দ্বিতীয় উইকেটে অধিনায়ক রোহিত শর্মা ও পান্থ ৪৮ রান যোগ করেন। ২টি চার ও ১টি ছক্কায় ১৯ বলে ২৩ রান করা রোহিতকে শিকার করেন স্পিনার মাহমুদুল্লাহ রিয়াদ।

দলীয় ৫৯ রানে রোহিত ফেরার পর বাংলাদেশের বোলারদের উপর চড়াও হন পান্থ ও সূর্যকুমার যাদব। ৪টি করে চার-ছক্কায় ৩২ বলে ৫৩ রান করে আহত অবসর নেন পান্থ। ৪টি চারে ১৮ বলে ৩১ রান করেন সূর্য। শিবম দুবে ১৪ রানে থামলে, ভারতকে বড় সংগ্রহ এনে দেন পান্ডিয়া। ছয় নম্বরে নেমে ২টি চার ও ৪টি ছক্কায় ২৩ বলে অপরাজিত ৪০ রান করেন তিনি। শেষ পর্যন্ত ২০ ওভারে ৫ উইকেটে ১৮২ রান করে ভারত।

 একুশে সংবাদ/এস কে

 


 

Link copied!