AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হাসপাতালে আর্জেন্টাইন তারকা তেভেজ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:৫৬ পিএম, ২৪ এপ্রিল, ২০২৪
হাসপাতালে আর্জেন্টাইন তারকা তেভেজ

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আর্জেন্টিনার সাবেক ফুটবলার কার্লোস তেভেজ। রাতে হঠাৎ করে ব্যথা শুরু হলে আর্জেন্টিনার সান ইসিড্রোর পাশে বুয়েনস আইরেসের একটি ক্লিনিকে নিয়ে যাওয়া হয় তাকে। খবর ডেইলি মেইল।

মঙ্গলবার (২৩ এপ্রিল) রাতে আর্জেন্টিনায় থাকাকালীন অসুস্থ হয়ে পড়েন ৪০ বছর বয়সী তারকা কার্লোস তেভেজ। এরপরে দেশটির ক্লাব ইন্ডিপেনডিয়েন্তে এক্স বার্তায় জানিয়েছে, ‘আমাদের কোচ কার্লোস তেভেজ বুকে ব্যথা নিয়ে সান ইসিড্রোর লা ত্রিনিদাদ হাসপাতালে ভর্তি হয়েছেন। সে সময়ে পরীক্ষা করে সন্তোষজনক কথা বলেছেন সংশ্লিষ্টরা।’  

খবরে বলা হয়েছে, তেভেজের শারীরিক অবস্থা আরও ভালোভাবে জানার জন্য আরও কয়েকটি পরীক্ষা করা হবে। সেটিকে সাধারণ চেক-আপ বলে উল্ল্যেখ করেছে ইন্ডিপেনডিয়েন্তে। পরীক্ষা শেষ না হওয়া পর্যন্ত হাসপাতালেই থাকবেন তিনি। তবে অসুস্থতার বিষয়ে এখনও কোনো আনুষ্ঠানিক মন্তব্য করেননি তেবেজ। 

ক্লাবের পক্ষ থেকে দাবি করা হয়েছে, এই মুহূর্তে তাদের কোচ সম্পূর্ণ সুস্থ রয়েছেন এবং পরীক্ষা শেষ হলেই ডাগআউটে যোগ দেবেন। তেভেজ উচ্চ রক্তচাপে ভুগছেন এবং নিয়মিত চিকিৎসকের পরামর্শে চলাচল করেন। গত বছর একটি দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন এই তারকা। এবার হঠাৎ বুকের ব্যথায় অজ্ঞান হয়ে পড়লে হাসপাতালে ভর্তি করা হয়। অজ্ঞান হয়ে পড়ে যাওয়ায় বাম চোখের ওপরে কিছুটা আঘাতও পেয়েছেন সাবেক এই ফুটবলার।

কার্লোস তেভেজ ২০০৮ সালে চ্যাম্পিয়ন্স লীগ এবং ২০০৯ সালে লিগ কাপ জিতেছেন। ক্যারিয়ারে ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটির হয়ে খেলা ১৪ জন ফুটবলারের মধ্যে তিনিও একজন। আর্জেন্টিনা জাতীয় দলের হয়ে তেভেজের যাত্রা শুরু ২০০১ সালে। যুব দল পেরিয়ে ২০০৪ সালে সিনিয়র দলে সুযোগ পান তিনি। এরপর খেলেন ২০১৫ সাল পর্যন্ত। দেশের হয়ে ৭৬ ম্যাচে এই ফরোয়ার্ডের গোলসংখ্যা ১৩।

 

একুশে সংবাদ/এস কে   

 

Link copied!