AB Bank
ঢাকা সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মুস্তাফিজকে সুসংবাদ দিলো বিসিবি


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৬:২১ পিএম, ১৫ এপ্রিল, ২০২৪
মুস্তাফিজকে সুসংবাদ দিলো বিসিবি

আইপিএল খেলতে মুস্তাফিজুর রহমান এখন ভারতের মাটিতে। এবারের আসরে চেন্নাই সুপার কিংসের হয়ে ৫ ম্যাচ খেলে ১০ উইকেট শিকার করেছেন বাংলাদেশি এই পেসার। এখন পর্যন্ত টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেটশিকারি তালিকাতেও রয়েছেন তিনি।

আগামী ৩০ এপ্রিল পর্যন্ত বিসিবি থেকে অনাপত্তিপত্র (এনওসি) দেওয়া হয়েছিল এই পেসারকে। এবার তার এনওসির মেয়াদ বাড়ানো হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের সহকারী ম্যানেজার শাহরিয়ার নাফীস।

চলতি মাসের শেষ দিন পর্যন্ত আইপিএলে খেলার অনুমতি রয়েছে মুস্তাফিজের। তবে এবার তাকে আরও একদিন বেশি থাকার সুযোগ করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আগামী ১ মে নিজেদের দশম ম্যাচ খেলতে নামবে চেন্নাই। পাঞ্জাব কিংসের বিপক্ষে অনুষ্ঠিতব্য ওই ম্যাচটিতে খেলতে পারবেন মুস্তাফিজ। সব ঠিক থাকলে সে ম্যাচটি খেলে ২ মে বাংলাদেশে ফিরবেন তিনি। বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের সহকারী ম্যানেজার শাহরিয়ার নাফীস দেশের একটি জাতীয় দৈনিককে বিষয়টি নিশ্চিত করেছেন।

চলতি মাসের শেষ দিকে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশে আসছে জিম্বাবুয়ে। আগামী ২৮ এপ্রিল ঢাকায় পা রাখবে দলটি। এরপর ৩ মে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে সিরিজের প্রথম ম্যাচ। আসন্ন এই সিরিজে অংশ নিতেই আইপিএল থেকে ফিরে জাতীয় দলের সঙ্গে যোগ দিবেন মুস্তাফিজ।

বল হাতে দারুণ সময় পার করছেন দ্য ফিজ। চেন্নাইয়ের জার্সিতে ৫ ম্যাচ খেলে উইকেট নিয়েছেন ১০টি। আইপিএলের সর্বোচ্চ উইকেটশিকারি বোলারের তালিকায় বাংলাদেশ দলের এই বাঁহাতি পেসার এখন আছেন ৩ নম্বরে। সমান ১০ উইকেট নিয়েও ইকোনমি গড়ে এগিয়ে থেকে এবারের আইপিএলে সর্বোচ্চ উইকেটশিকারির তালিকায় দুইয়ে আছেন যশপ্রীত বুমরা। ১১ উইকেট নিয়ে শীর্ষে যুজবেন্দ্র চাহাল। 

 

একুশে সংবাদ/এস কে
 

Link copied!