AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যুব ও ক্রীড়া মন্ত্রীর সাথে সিআরপি প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৭:০৩ পিএম, ২১ মার্চ, ২০২৪
যুব ও ক্রীড়া মন্ত্রীর সাথে সিআরপি প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ

আজ বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ে যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান এমপি এর সাথে  পক্ষাঘাতগ্রস্থদের পুনর্বাসন কেন্দ্র বা সেন্টার ফর দ্য রিহ্যাবিলিটেশন অফ দ্য প্যারালাইজড (সিআরপি) এর প্রতিনিধি দল সৌজন্য সাক্ষাৎ করেছেন। সিআরপি প্রতিনিধি দলের নেতৃত্বে ছিলেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ভেলরি এ টেইলর।

সাক্ষাৎকালে মন্ত্রী বলেন, বর্তমান সরকার প্রতিবন্ধীবান্ধব সরকার। বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের জন্য অন্যান্য সকল সুযোগ সুবিধার পাশাপাশি খেলাধুলার সুবিধা নিশ্চিতেও সরকার বদ্ধপরিকর। যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কর্তৃক জাতীয় সংসদের পাশে একটি প্রতিবন্ধী স্টেডিয়াম নির্মাণ করা হচ্ছে। সিআরপি তে যে সকল প্রতিবন্ধীরা রয়েছে তাদের খেলাধুলার সুযোগ-সুবিধা বৃদ্ধিতেও প্রয়োজনীয় সহযোগিতা করা হবে।

এ সময়ে সিআরপি এর  প্রতিষ্ঠাতা ভেলরি এ টেইলর মন্ত্রীকে ধন্যবাদ জানান। তিনি উল্লেখ করেন,  প্রতিবন্ধীদের পুনর্বাসনের পাশাপাশি সিআরপিতে নিয়মিত হুইলচেয়ার বাস্কেটবল ফুটবল ও ক্রিকেট খেলা আয়োজন করা হয়। তিনি মন্ত্রীকে সাভারস্হ সিআরপি পরিদর্শনের আমন্ত্রণ জানান। মন্ত্রী পরিদর্শনের আন্তরিক আগ্রহ প্রকাশ করেন এবং জানান যে ঈদের পরপরই তিনি প্রতিষ্ঠানটি পরিদর্শনে যাবেন এবং প্রতিবন্ধীদের খেলাধুলার উন্নয়নে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

একুশে সংবাদ/এস কে

Link copied!