AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইউনাইটেডে আমার অঙ্গীকার নিয়ে প্রশ্ন করবেন না : রাশফোর্ড


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:০০ পিএম, ১ মার্চ, ২০২৪
ইউনাইটেডে আমার অঙ্গীকার নিয়ে প্রশ্ন করবেন না : রাশফোর্ড

এবারের মৌসুমে কোচ এরিক টেন হাগের বিবেচনায় শৃঙ্খলাজনিক কারনে দলের বাইরে থাকা তারকা ফরোয়ার্ড মার্কাস রাশফোর্ড বলেছেন ইউনাইটেডে আমার প্রতিশ্রুতি নিয়ে কোন ধরনের প্রশ্ন করবেন না। কার্যত সমালোচকদের উদ্দেশ্যে করেই রাশফোর্ড এই মন্তব্য করেছেন।২৬ বছর বয়সী এই ইংলিশ ফরোয়ার্ড এ মাসে নিউপোর্ট কাউন্টির বিপক্ষে এফএ কাপের চতুর্থ রাউন্ডে ৪-২ গোলের জয়ের ম্যাচটিতে দালের বাইরে ছিলেন। ম্যাচের আগের রাতে তাকে বেলফাস্টের একটি নৈশক্লাবে দেখা গেছে।

গত মৌসুমে ক্যারিয়ার সেরা ৩০ গোল করা রাশফোর্ড এবার মাত্র পাঁচ গোল করেছেন। গণমাধ্যম তার সাথে অণ্যায় আচরন করেছে বলেও মনে করছেন রাশফোর্ড । দ্য প্লেয়ার্স ট্রিবিউনে এ সম্পর্কে রাশফোর্ড লিখেছেন, ‘আমি যখন কোন ভুল করি প্রথম ব্যক্তি হিসেবে সেটা স্বীকার করে নেই। আমার মধ্যে তখন ভাল করার তাগিদ অনুভূত হয়। কিন্তু কেউ যদি ম্যানচেস্টার ইউনাইটেডে আমার প্রতিশ্রæতি নিয়ে প্রশ্ন তোলে তাহলে আমি তার প্রতিবাদ করবোই। এই শহরে আমি বড় হয়েছি। ছোটবেলা থেকেই এই ক্লাবের হয়ে খেলেছি। আমার পরিবারের সহায়তায় এই ক্লাবে আসতে পেরে আমার জীবন পাল্টে গেছে। এখানে থাকতে পেরে সবসময় আমি গর্ববোধ করি। কিন্তু এখানকার প্রতিশ্রুতি ও ভালবাসা নিয়ে কেউ যদি শঙ্কা শ করে তাহলে আমি সেটা কোনভাবেই মেনে নিবনা। আমি তাদেরকে কেবল আরো একটু উদার হতে বলবো।’

কোভিড-১৯ মহামারির  সময় দরিদ্র শিশুদের জন্য খাদ্যের ব্যবস্থা করে রাশফোর্ড বিশ^ব্যপী বেশ প্রশংসিত হয়েেিলন। তার এই ক্যাম্পেইন ২০২০ সালে যুক্তরাজ্যের সরকারকেও বেশ নাড়া দিয়েছিল।

গত মৌসুমে ইউনাইটেডের বর্ষসেরা খেলোয়াড় রাশফোর্ড বিশ্বাস করে মাঠের বাইরে তার বিভিন্ন কাজের কারনেও তাকে নিয়ে সমালোচনা বেড়েছে, ‘ঐ সময় আমি শুধুমাত্র সবাইকে নিশ্চিত করতে চেয়েছিলাম শিশুরা যাতে ক্ষুধার্ত না থাকে। কারন আমি জানি ক্ষুধা কি। কিন্তু কিছু কিছু ক্ষেত্রে কিছু মানুষ এটাকে ভুলভাবে ব্যাখ্যা দিয়েছে।’ 

এই মুহূর্তে প্রিমিয়ার লিগ টেবিলে ষষ্ঠ স্থানে রয়েছে ইউনাইটেড। চতুর্থ স্থানে থাকা এ্যাস্টন ভিলার থেকে তারা আট পয়েন্ট পিছিয়ে রয়েছে। রাশফোর্ড বলেন, আমরা আবারো চ্যাম্পিয়ন্স লিগে ফিরতে চাই। আমি আপনাদের প্রতিশ্রতি দিচ্ছি এখনো এই দলের কাছ থেকে সেরাটা পাওয়া বাকি আছে। আমাদের শুধুমাত্র পরিশ্রম চালিয়ে যেতে হবে।

একুশে সংবাদ/এস কে

Link copied!