AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দুই অধিনায়ক ছাড়াই ট্রফি হাতে ফটোসেশনে কুমিল্লা-বরিশাল


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০১:১০ পিএম, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪
দুই অধিনায়ক ছাড়াই ট্রফি হাতে ফটোসেশনে কুমিল্লা-বরিশাল

গতকালই কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পর ফাইনাল নিশ্চিত করেছে ফরচুন বরিশাল। আর আজ বৃৃহস্পতিবার সকালে অনুষ্ঠিত হয়েছে বিপিএলের ট্রফি নিয়ে দুই ফাইনালিস্টের ফটোসেশন।আগামীকাল শুক্রবার (১ মার্চ) মাঠে গড়াবে বিপিএলের দশম আসরের ফাইনাল। এই ফাইনালে গতবারের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের প্রতিপক্ষ ফরচুন বরিশাল। ফাইনালের আগে আজ বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) বিপিএলের ট্রফি নিয়ে ফাইনালিস্ট দুই দলের ফটোসেশন অনুষ্ঠিত হয়।

ঢাকার ঐতিহ্যবাহী স্থাপনা আহসান মঞ্জিলকে ফাইনালের ফটোসেশনের জন্য বেছে নেওয়া হয়েছে। আজ সকালের দিকে এই ফটোসেশন অনুষ্ঠিত হয়। তবে দুই দলের অধিনায়ক  কেউ ফটোসেশনে আসেননি। তাদের প্রতিনিধি হিসেবে বরিশালের মেহেদী হাসান মিরাজ ও কুমিল্লার জাকের আলি অনিক অংশ নেন ফটোসেশনে।

বিপিএলে দুই দলের ফাইনালে দেখা হওয়ার ঘটনা এবারই প্রথম না, এর আগে ২০২২ ফাইনালেও দেখা হয়েছিল তাদের। যেখানে শেষ হাসি হেসেছিল গোমতী পাড়ের অঞ্চলটি। বরিশালের জন্য এবারের লড়াইটা তাই কিছুটা প্রতিশোধের। যদিও সেবারের ফাইনালের দুই দলের যারা অধিনায়ক তারা কেউই এবার নেই। তবে যারা আছেন, তারাও পরীক্ষিত অধিনায়ক। কুমিল্লার নেতৃত্বের ভার এবার লিটনের কাঁধে। আর বরিশালের অধিনায়কত্বের আসণে তামিম ইকবাল।

আগামীকাল সন্ধ্যা সাড়ে ছয়টায় মিরপুরের হোম অব ক্রিকেটে ফাইনাল খেলা মাঠে গড়াবে।

একুশে সংবাদ/এস কে

Link copied!