AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পিএসএলে দুর্ব্যবহারের শিকার তারকা ক্রিকেটারের পরিবার


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১১:৫১ এএম, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪
পিএসএলে দুর্ব্যবহারের শিকার তারকা ক্রিকেটারের পরিবার

পাকিস্তানে চলছে পিএসএল। উক্ত ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টের নবম আসরে অংশ নিয়েছে ছয়টি দল। পিএসএল চলাকালেই দুর্ব্যবহারের শিকার হয়েছেন দেশটির তারকা পেস বোলারের পরিবার। সেই ঘটনায় পাঞ্জাবের নবনির্বাচিত মুখ্যমন্ত্রীর কাছে বিচারও চেয়েছেন বিপিএল খেলা সেই ক্রিকেটার।

জানা যায়, দেশটির মুলতানে পিএসএলের একটি ম্যাচ চলাকালে পাক পেসার মোহাম্মদ আমিরের পরিবারের সদস্যরা দুর্ব্যবহারের শিকার হয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যম ‘এক্স’-এ বিষয়টি জানান আমির নিজেই।এ ঘটনায় নবনির্বাচিত মুখ্যমন্ত্রী মরিয়ম নওয়াজের কাছে বিচার চেয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে করা পোস্টে আমির লিখেন, ‘মুলতানের ডেপুটি কমিশনারের ব্যবহার অবাক করার মতো। তিনি আমার পরিবারের সঙ্গে দুর্ব্যবহার করেছেন। মাঠের মালিকানাও দাবি করেন। এমনকি ম্যাচের মধ্যে অন্যায়ভাবে আসন থেকে তাদের তুলে দিয়েছেন। ক্ষমতার এই অপব্যবহার সহ্য করার মতো নয়। মরিয়ম নওয়াজ আশা করি আপনি ব্যবস্থা নেবেন।’

পিএসএলের এবারের আসরে কোয়েটা গ্লাডিয়টর্সে খেলছেন ৩১ বছর বয়সী আমির। ৪ ম্যাচে ৩ জয়ে মোট ৬ পয়েন্ট নিয়ে পিএসএল টেবিলের দুইয়ে কোয়েটা। এই চার ম্যাচেই খেলা আমির এ পর্যন্ত ৪ উইকেট পেয়েছেন। বিপিএলের একাধিক আসর খেলার অভিজ্ঞতা রয়েছে এই পাক পেসারের। ফরচুন বরিশাল, সিলেট স্ট্রাইকার্স, চট্টগ্রাম ভাইকিংস, খুলনা টাইগার্সের জার্সিতে বিপিএল মাতিয়েছেন আমির।

একুশে সংবাদ/এস কে

Link copied!