AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পলাশে পানি ও স্যালাইন বিতরণ করলেন ইউএনও


Ekushey Sangbad
সাব্বির হোসেন, পলাশ, নরসিংদী
০৬:০২ পিএম, ২৬ এপ্রিল, ২০২৪
পলাশে পানি ও স্যালাইন বিতরণ করলেন ইউএনও

নরসিংদীর পলাশে তীব্র তাপদাহের মধ্যে ঘরের বাহির হওয়া প্রায় চার শতাধিক মানুষদের মাঝে বিনামূল্যে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে। 

আজ শুক্রবার দুপুরে পলাশের বিভিন সড়কের মোড়ে মোড়ে রিকশা, ভ্যান ও ইজিবাইক চালকসহ পথচারী মানুষদের হাতে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ শহীদুল্লাহ। 

এছাড়াও উপজলার পলাশ বাসস্ট্যান্ড মোড়, উপজলা পরিষদ প্রাঙ্গণ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় বিশুদ্ধ পানির ব্যবস্থা করা হয়েছে।

পলাশ উপজলা প্রশাসনের এমন উদ্যোগকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে রিকশা চালক রেদোয়ান বলেন, তীব্র গরমের কারণে সড়কে আগের মতো যাত্রী পাচ্ছি না। তারপরও পেটের দায়ে সড়কে বাধ্য হয়েই বের হয়েছি। পলাশ বাসস্ট্যান্ডে যখন যাত্রীর জন্য অপেক্ষা করছি তখন ইউএনও স্যার আমার হাতে পানির গ্লাস ও খাবার স্যালাইন তুলে দিয়েছেন। এতে আমি খুশি হয়েছি। মন থেকে দোয়া করি আল্লাহ যেন ইউএনও স্যারকে ভাল রাখেন।

পলাশ উপজলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শহীদুল্লাহ বলন, তীব্র গরম ও প্রচন্ড তাপদাহে পুড়ছে সারাদেশ। এ সময় সবচেয়ে কষ্টে থাকে রিকশা, ভ্যান, ইজিবাইক চালক ও খেটো খাওয়া সাধারণ মানুষ। তাই আমার ব্যক্তিগত উদ্যোগে অল্প পরিসরে হলও বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইনের ব্যবস্থা করেছি। পলাশ উপজেলার সব ইউনিয়নসহ বিভিন্ন মোড়ে মোড়ে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইনের ব্যবস্থা করা হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!