AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
উপজেলা নির্বাচন

হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর রহমান


Ekushey Sangbad
সায়েম খান, মানিকগঞ্জ
০২:৫১ পিএম, ২৬ এপ্রিল, ২০২৪
হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর রহমান

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক দেওয়ান সাইদুর রহমান।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল প্রতীক নিয়ে নির্বাচন করছেন তিনি। মাদক, সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদী কণ্ঠস্বর। টানা ২ বারের সাবেক উপজেলা চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান এবারও অন্যান্য সব প্রার্থীদের চেয়ে মাঠ পর্যায়ে জনপ্রিয়তায় শীর্ষে রয়েছেন।

তিনি জনপ্রিয়তায় শীর্ষে থেকেও তার বিজয় নিশ্চিত করতে উপজেলা আওয়ামী লীগের সব সহযোগী অঙ্গসংগঠন ও স্থানীয় ভোটারদের সঙ্গে প্রতিদিনই শুভেচ্ছা বিনিময়, মতবিনিময় ও দোয়া চেয়ে ব্যাপক প্রচার-প্রচারণা ও উঠান বৈঠক চালিয়ে যাচ্ছেন। 

সরজমিনে ঘুরে দেখা যায়, আগের মতোই বর্তমানেও হরিরামপুর উপজেলার প্রতিটি ভোটারের মুখে মুখে আলোচনায় শীর্ষ রয়েছেন তিনি। হরিরামপুর উপজেলা পরিষদের সাবেক এ চেয়ারম্যান দায়িত্ব থাকা অবস্থায় উপজেলার প্রতিটি ওয়ার্ডের, সাধারণ অসহায়, খেটে খাওয়া হত-দরিদ্র মানুষের সুখে-দুঃখে পরিষদের অর্থায়নে ও নিজস্ব অর্থায়নেও পাশে দাঁড়ানোর পাশাপাশি উপজেলার যেকোনো মানুষের সর্বক্ষেত্রে সহযোগিতা করে গেছেন। 

দেওয়ান সাইদুর রহমান উপজেলায় জনপ্রিয় হওয়ার কারণ তিনি আওয়ামী লীগ পরিবারের সন্তান। তার রয়েছে ব্যাপক রাজনৈতিক পরিচিতি। এছাড়া ও তিনি একাধিক সামাজিক সেবামূলক কার্যক্রমে জড়িত। উপজেলা আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগসহ তিনি সব ইউনিয়নের সবার সঙ্গে সু-সম্পর্ক বজায় রেখে সর্বপ্রকার সেবামূলক কর্মকাণ্ড চালিয়েছেন এবং চালিয়ে যাচ্ছেন।

উপজেলার বিভিন্ন এলাকায় মতবিনিময় সভায় তিনি বলেন, আসছে উপজেলা পরিষদ নির্বাচনে আমি পূর্বের ন্যায় চেয়ারম্যান প্রার্থী। আপনাদের স্নেহ, ভালোবাসা, দোয়া, মূল্যবান ভোট ও সার্বিক সহযোগিতা দিয়ে তৃতীয় বারের মতো আমাকে পুনরায় উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচিত করবেন। এছাড়াও হরিরামপুর উপজেলাকে একটি আধুনিক, উন্নত, সন্ত্রাস, মাদক ও ইভটিজিং মুক্ত উপজেলা হিসেবে গড়ে তোলার সুযোগ দেবেন। 

নির্বাচন প্রসঙ্গে আলাপকালে তিনি জানান, ভোট গণতান্ত্রিক অধিকার। নির্বাচনে অংশ নেয়া প্রার্থীদেরও গণতান্ত্রিক অধিকার। প্রার্থী একাধিক হতে পারে। জনগণ যারে বানাবে আল্লাহর ইশারায় সে হবে। এখানে সবাই আমরা ভাই বেরাদার। সবারই অধিকার আছে। প্রার্থী হোক। হিংসা নিন্দা বাদ দিয়ে জনগণ যারে বানাবে সেই নির্বাচিত হবে।

তিনি আরও বলেন, আমি দীর্ঘদিন সাধারণ মানুষের বিপদে-আপদে পাশে থেকেছি এবং অসহায় মানুষের সার্বিক সহযোগিতাসহ উপজেলার সর্বস্তরের মানুষের সাথে থেকে এলাকার উন্নয়নে নিরলসভাবে কাজ করে আসছি। তাই, আমার বিশ্বাস হরিরামপুর উপজেলাবাসী আবারও আমাকে ভোট দিয়ে তাদের সেবা করার সুযোগ দিবেন।

উল্লেখ্য, ঘোষিত তফসিল অনুযায়ী প্রথম ধাপে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ হবে ৮ মে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!