AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লালমোহনে চেয়ারম্যান প্রার্থী আকতার হোসেন’র পথসভা


Ekushey Sangbad
লালমোহন উপজেলা প্রতিনিধি, ভোলা
০৮:৩০ পিএম, ২৭ এপ্রিল, ২০২৪
লালমোহনে চেয়ারম্যান প্রার্থী আকতার হোসেন’র পথসভা

ভোলার লালমোহনে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলা চেয়ারম্যান পদের প্রার্থী মো. আকতার হোসেন হাওলাদার এর নির্বাচনীয় পথসভা অনুষ্ঠিত হয়। 

শনিবার (২৭ এপ্রিল) সকালে ঢাকা থেকে লঞ্চযোগে নাজিরপুর ঘাটে আসলে হাজার হাজার নেতাকর্মী তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। এসময় প্রায় পাঁচ শত মোটরসাইকেলের বহর ও ৩০টি মাইক্রোবাসে বিভিন্ন নেতাকর্মীরা আকতার হোসেন হাওলাদারকে নাজিরপুর ঘাট থেকে রিসিভ করে লালমোহন নিয়ে আসেন। 

পরে লালমোহন সরকারি শাহবাজপুর কলেজ সংলগ্ন আকতার হোসেন হাওলাদারের বাসভবনের সামনে নির্বাচনীয় পথসভা অনুষ্ঠিত হয়। 

লালমোহন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মালেক এর সভাপতিত্ব পথসভায় বক্তব্য রাখেন, লালমোহন পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক আলহাজ্ব শফিকুল ইসলাম বাদল পঞ্চায়েত, লালমোহন পৌরসভা যুবলীগের সভাপতি ও ১নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ হোসেন মেহের, লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আবুল কাশেম, রমাগঞ্জ ইউপি চেয়ারম্যান মোস্তফা মিয়া, ফরাজগঞ্জ ইউপি চেয়ারম্যান ফরহাদ হোসেন মুরাদ, লালমোহন উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি মোঃ জাকির হোসেন পঞ্চায়েত, লালমোহন পৌরসভা যুবলীগের সভাপতি ও ১নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ হোসেন মেহের, ৫নং ওয়ার্ড কাউন্সিলর ইমাম হোসেন হাওলাদারসহ আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়েরে নেতৃবৃন্দ।

এ সময় উপজেলা চেয়ারম্যান প্রার্থী আকতার হোসেন হাওলাদার বলেন, আমি দীর্ঘ বছর কালমা ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছি। তৃনমূলের সমর্থন ও আপনাদের দোয়া এবং ভালোবাসা নিয়ে লালমোহন উপজেলা পরিষদ নির্বাচনে আমি প্রার্থী হবো। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এর হাতকে আরো শক্তিশালী করতে আমি সকলের কাছে দোয়া ও ভালোবাসা চাই। যাতে উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়ে লালমোহনবাসীর সেবা করতে পারি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!