AB Bank
ঢাকা সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উডের ওভারে সব বল গেল মাঠের বাইরে


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:৫৫ পিএম, ২৭ এপ্রিল, ২০২৪
উডের ওভারে সব বল গেল মাঠের বাইরে

২০ ওভারের ইনিংসে মোটে ৪টি ওভারে কোনও বাউন্ডারি মারতে পারেননি দিল্লির ব্যাটাররা। কোটলায় মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে বাকি ১৬টি ওভারে রীতিমতো তাণ্ডব চালান জ্যাক ফ্রেজার ম্যাকগার্ক, অভিষেক পোড়েল, ঋষভ পন্ত, শাই হোপ, ত্রিস্তান স্টাবসরা। 

অরুণ জেটলি স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে এই ম্যাচে যথেচ্ছ মার খান মুম্বাই ইন্ডিয়ান্সের সব বোলাররা। দিল্লির সব ব্যাটাররাই ধ্বংসাত্মক ব্যাটিং করেন। তবে তার মাঝেও বিশেষ একটি ওভার আলাদা করে উল্লেখযোগ্য হয়ে থাকে। স্লগ ওভারে লিউক উডের বলে যে রকম তাণ্ডব চালান ত্রিস্তান স্টাবস, তাকে ধ্বংসলীলা বলা ছাড়া উপায় নেই।

ইনিংসের ১৮তম ওভারে নিজের বোলিং কোটা শেষ করার জন্য লিউক উডকে আক্রমণে আনে মুম্বাই ইন্ডিয়ান্স। ব্যাট করছিলেন ত্রিস্তান স্টাবস। ওভারের প্রথম ২টি বলে পরপর ২টি চার মারেন ত্রিস্তান। তৃতীয় বলে ছক্কা হাঁকান তিনি। ওভারের শেষ ৩টি বলে পুনরায় তিনটি চার মারেন স্টাবস। সুতরাং, সেই ওভারে মোট ২৬ রান ওঠে। ৬টি বলে ওঠে যথাক্রমে ৪, ৪, ৬, ৪, ৪, ৪ রান।

টস হেরে শুরুতে ব্যাট করতে নামা দিল্লি ক্যাপিটালস শেষমেশ নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ২৫৭ রানের বিশাল ইনিংস গড়ে তোলে। আইপিএলের ইতিহাসে এই প্রথম দলগত আড়াইশো রানের গন্ডি টপকায় দিল্ল। সুতরাং, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে এটিই ক্যাপিটালসের সর্বোচ্চ দলগত ইনিংস।  

ত্রিস্তান স্টাবস শেষমেশ ২৫ বলে ৪৮ রান করে অপরাজিত থাকেন। তিনি ৬টি চার ও ২টি ছক্কা মারেন। নিশ্চিত হাফ-সেঞ্চুরি মাঠে ফেলে আসেন স্টাবস। লিউক উড ৪ ওভারের বোলিং কোটায় ৬৮ রান খরচ করে ১টি উইকেট দখল করেন।

 

একুশে সংবাদ/এস কে  

Link copied!