AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উত্তেজনাপূর্ণ ফাইনালের মুখোমুখি আর্জেন্টিনা-ব্রাজিল


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:৫৪ পিএম, ২৫ জুন, ২০২৩
উত্তেজনাপূর্ণ ফাইনালের মুখোমুখি আর্জেন্টিনা-ব্রাজিল

কনমেবল অনূর্ধ্ব-১৭ ফুটসাল টুর্নামেন্টের ফাইনালে উঠে গেছে লাতিন আমেরিকার দুই দেশ আর্জেন্টিনা ও ব্রাজিল। উত্তেজনাপূর্ণ ফাইনালটি বাংলাদেশ সময় রাত ১টায় শুরু হবে। এর আগে প্রথম সেমিফাইনালে কলম্বিয়াকে ৩-০ গোলে হারিয়েছে ব্রাজিল। অন্যদিকে দ্বিতীয় সেমিফাইনালে ভেনেজুয়েলাকে ৪-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা। সেমিফাইনালে হারিয়ে ফাইনালের টিকিট কাটল দুইদল।

 

কনমেবল অনূর্ধ্ব-১৭ ফুটসাল টুর্নামেন্টের ফাইনালে উঠে গেছে লাতিন আমেরিকার দুই দেশ আর্জেন্টিনা ও ব্রাজিল। উত্তেজনাপূর্ণ ফাইনালটি বাংলাদেশ সময় রাত ১টায় শুরু হবে।  এর আগে প্রথম সেমিফাইনালে কলম্বিয়াকে ৩-০ গোলে হারিয়েছে ব্রাজিল। অন্যদিকে দ্বিতীয় সেমিফাইনালে ভেনেজুয়েলাকে ৪-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা। সেমিফাইনালে হারিয়ে ফাইনালের টিকিট কাটল দুইদল।

 

১০-০ গোলে জয় দিয়ে টুর্নামেন্ট শুরু করে তারা। নিজেদের দ্বিতীয় ম্যাচেও জয়ের দেখা পায় ব্রাজিলের যুবারা। ইকুয়েডরকে ৪-০ গোলে হারায় দলটি। নিজেদের তৃতীয় ম্যাচে আবারও বড় জয়ের দেখা পায় ব্রাজিল। ৭-১ ব্যবধানে উরুগুয়েকে হারায় এবং গ্রুপ পর্বের শেষ ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার বিপক্ষে ১-১ গোলে ড্র করে ব্রাজিল।

 

অন্যদিকে গ্রুপ পর্বে অপ্রতিরোধ্য ছিল আর্জেন্টিনাইন যুবারা। তিন জয় ও এক ড্রয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে তারা সেমিফাইনাল নিশ্চিত করেছিল। ১৩ গোলের বিপরীতে মাত্র দুইটি গোল হজম করেছে দলটি। গ্রুপপর্বের লড়াইয়ে পেরু, ইকুয়েডর এবং উরুগুয়েকে হারিয়েছিল আর্জেন্টিনা। পরবর্তী গ্রুপসেরা হওয়ার লড়াইয়ে তারা ব্রাজিলের মুখোমুখি হয়। যদিও সেই ম্যাচে কেউ কাউকে হারাতে পারেনি। ম্যাচটি শেষ হয় ১-১ ব্যবধানে। তবে ব্রাজিল গোল ব্যবধানে গ্রুপসেরা এবং দ্বিতীয় হয়ে সেমিফাইনালে উঠেছিল আর্জেন্টিনা।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!