AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আমার বক্তব্য ভিন্নভাবে প্রচারিত হচ্ছে -ফেরদৌস পারভেজ


আমার বক্তব্য ভিন্নভাবে প্রচারিত হচ্ছে -ফেরদৌস পারভেজ

বার্তা বাজারের একান্ত সাক্ষাৎকারে নীলফামারীর ডিমলা উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের প্রার্থী ফেরদৌস পারভেজ বলেন, আমাকে যদি আপনারা চেয়ারম্যান বানান আমি দেখব ওখানে কি আছে! আমি সরকারি দলের লোক, নরমাল যে উন্নয়ন সেটা তো আনবোই পাশাপাশি সিজার করে উন্নয়ন আনা লাগলে তাও করব।

একান্ত সাক্ষাৎকারে ফেরদৌস পারভেজ বলেন, ভোটাররা তাদের দুঃখ, দুর্দশা ও প্রত্যাশার কথা বলে আমাকে কাছে টেনে নিচ্ছেন। উপজেলার যেদিকেই যাচ্ছি ভোটারদের মুখে মুখে শুধুই আনারস মার্কার জয়ধ্বনি শুনতে পাচ্ছি। ভোটের মাঠে আমার এই শীর্ষ অবস্থানে মনোবল হারিয়ে ফেলেছে অন্য সব প্রার্থী।

সম্প্রীতি তার এক নির্বাচনী বক্তব্য প্রসঙ্গে ফেরদৌস পারভেজ বলেন, ‘আমি সরকারি দলের লোক, সাধারণ যা উন্নয়ন আছে নরমালি এটা তো আসবেই পাশাপাশি ওপর থেকে যদি উন্নয়ন সিজার করে আনা লাগে তা আনব। নরমাল উন্নয়নের বাহিরেও মাননীয় এমপি সাহেব আছেন, মাননীয় প্রধানমন্ত্রী আছেন। সহজে তাদের কাছে যাইতে পারবো আলাদা ভাবে উন্নয়ন আনতে পারব। মূলত আমি এটাকেই বুঝিয়েছি। কিন্তু ভোটযুদ্ধে হতাশ হয়ে জনবিচ্ছিন্ন প্রার্থীরা আমার এই বক্তব্যকে সুপার এডিট করে ভিন্নভাবে প্রচারিত করছে। এটি সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিতভাবে প্রচারিত আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।’

 

একুশে সংবাদ/বিএইচ


 

Link copied!