AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীবরদী থানা আকস্মিক পরিদর্শনে নবাগত পুলিশ সুপার


শ্রীবরদী থানা আকস্মিক পরিদর্শনে নবাগত পুলিশ সুপার

শেরপুরের নবাগত পুলিশ সুপার মোঃ আকরামুল হোসেন পিপিএম-সেবা আকস্মিকভাবে শ্রীবরদী থানার বিভিন্ন কার্যক্রম সরজমিনে পরিদর্শন করেছেন। 

শনিবার (৪ মে) বিকেলে পরিদর্শন উপলক্ষে শ্রীবরদী থানায় উপস্থিত হলে থানা পুলিশের পক্ষ থেকে নবাগত পুলিশ সুপার, শেরপুর মহোদয়কে উষ্ণ অভ্যর্থনা ও ফুলেল শুভেচ্ছা জানান সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জনাব মোঃ দিদারুল ইসলাম ও শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ জনাব কাইয়ুম খান সিদ্দিকী।

এ সময় নবাগত পুলিশ সুপার মহোদয় থানায় উপস্থিত বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদের সাথে কুশলাদি বিনিময় করেন। থানা এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ সদস্যেদের দক্ষতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার নির্দেশ প্রদান করেন। তিনি থানায় কর্মরত সকল সদস্যদের সমস্যা, অসুবিধার কথা শুনেন এবং বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন।

পরে ক্রমান্বয়ে থানা কম্পাউন্ড, মালখানা, হাজতখানা, থানার বিভিন্ন সেরেস্তা, থানা ব্যারাক ও থানার মেস সরজমিনে পরিদর্শন পূর্বক পরিদর্শন বহিতে সাক্ষর করেন।

পরিদর্শনকালে সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জনাব মোঃ দিদারুল ইসলাম, শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ জনাব কাইয়ুম খান সিদ্দিকী, পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব আঃ লতিফ মিয়া সহ থানায় কর্মরত বিভিন্ন পদমর্যাদা পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!