AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লিটনের পরিশ্রমে সন্তুষ্ট ব্যাটিং কোচ


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৯:০২ পিএম, ৪ মে, ২০২৪
লিটনের পরিশ্রমে সন্তুষ্ট ব্যাটিং কোচ

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে লিটনের ফর্ম নিয়ে চিন্তিত নির্বাচকরা। তবে ফর্মে ফেরার জন্য লিটনের পরিশ্রমের কোনো ঘটতি নেই বলে মন্তব্য করেছেন টাইগারদের ব্যাটিং কোচ ডেভিড হেম্প।  শনিবার (৪ মে) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে গণমাধ্যমের সাথে কথা বলেন কোচ ডেভিড হেম্প। সেখানে শুরুতেই তাকে জবাব দিতে হয় লিটনের প্রসঙ্গ নিয়ে।  

হেম্প বলেন, সে (লিটন) হয়ত রান পাচ্ছে না, কিন্তু নিজের খেলাটা নিয়ে সে অনেক পরিশ্রম করছে। এটাই আমাদের জন্য গুরুত্বপূর্ণ বিষয়। সে প্রতিনিয়ত আরও ভালো করার জন্য চেষ্টা করে যাচ্ছে।

‘প্লেয়াররা এমন সময়ের মধ্য দিয়ে যাবে কখনও তারা রান করবে কখনও আবার করবে না। এখন হয়ত সে অতটা ধারাবাহিক নয়। তবে সে এটি নিয়ে কাজ করছে এবং কঠোর পরিশ্রম করছে। এটাই বেশি গুরুত্বপূর্ণ।

পরিশ্রম করেও কেন ফল মিলছে না এমন প্রশ্নও করা হয় টাইগার কোচকে। জবাবে তিনি বলেন, আসলে কাজটি অনেক কঠিন। নতুন বল অনেক সময় এদিক-সেদিক করে গত রাতে যা করল। এখানে ব্যাট করাটা কঠিন কারণ নতুন বলের চ্যালেঞ্জ থাকে।

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে ব্লেসিং মুজারাবানির ভেতরে ঢোকা বল সামলাতে না পেরে ১ রান করে বোল্ড হন বাংলাদেশের ওপেনার। বাংলাদেশ বড় ব্যবধানে ম্যাচ জিতলেও লিটনের রান না পাওয়া তৈরি করেছে এক ধরণের অস্বস্তি।


একুশে সংবাদ/এস কে   

Link copied!