AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভূমিকম্পে বাবা হারানো শিশুর দায়িত্ব নিলেন রোনালদো


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:১০ পিএম, ৫ মার্চ, ২০২৩
ভূমিকম্পে বাবা হারানো শিশুর দায়িত্ব নিলেন রোনালদো

স্মরণকালের ভয়াবহ ভূমিকম্পে বিপর্যস্ত তুরস্ক ও সিরিয়া। এই ভূমিকম্পে দেশটির ব্যাপক ক্ষতি হয়েছে। সেই ভূমিকম্পে সব হারিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদোর ভক্ত তুরষ্কের ছোট্ট বালক নাবিল সাঈদ।

 

ভূমিকম্পে চাপা পড়ায় অবস্থায় উদ্ধারকারীদের কাছে প্রিয় তারকার সঙ্গে একবার দেখা করবেন বলে জানিয়েছিলেন তিনি। ১০ বছর বয়সী নাবিলে সেই আশা পূর্ণ করেছেন পর্তুগিজ সুপারস্টার। খুদে ভক্তের সঙ্গে দেখা করেছেন সিআর সেভেন।  

 

শনিবার (৪ মার্চ) ব্রিটিশ সংবাদমাধ্যম রয়টার্সের এক প্রতিবেদনে বলা হয়েছে, ১০ বছর বয়সী নাবিল তুরস্কে ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের সহায়তার জন্য উদ্ধারকারী দলের কাছে রোনালদোর সঙ্গে দেখা করার ইচ্ছা প্রকাশ করেছিল। সেই ভিডিও ক্লিপটি সামাজিক যোগাযোগ মাধ্যমে মুহুর্তেই ছড়িয়ে পড়ে এবং তা সৌদি কর্তৃপক্ষের নজড়ে আসে।

 

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যায়, যখন নাবিলকে জিজ্ঞাসা করা হয়েছিল যে, সে কার সঙ্গে সৌদি ভ্রমণ করতে চায়? নাবিল উত্তরে বলেছিল, ‘আমার বাবা এবং মা, কিন্তু দ্রুতই নিজেকে সংশোধন করে বলেছিল- তার বাবা আর নেই। গত ৬ ফেব্রুয়ারি তুরস্ক ও সিরিয়ায় ভয়াবহ ভূমিকম্পে নাবিলের বাবা প্রাণ হারান।’

 

এই ভিডিওটি জেনারেল এন্টারটেইনমেন্ট অথরিটির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান তুর্কি আলালশিখ টুইটারে ক্লিপটি শেয়ার করেন এবং নাবিলের পরিচয় জানতে চেয়েছেন। পাশাপাশি নাবিল ও তার মাকে সৌদি আরবে স্বাগত জানান তিনি।

 

নাবিলের পক্ষ থেকে জানা যায় তার বাবা নেই। সে এই মূর্হুতে তুরষ্ক ভ্রমণে পারছেন না। তবে জানা গেছে রোনালদো তার দেখাশোনা করার দায়িত্ব নিয়েছেন। রোনালদোকে দেখার সঙ্গে ‘আমি তোমাকে ভালবাসি’ বলে হাত মেলাতে যায় নাবিল। আর সেসময় নাবিলকে জড়িয়ে তার খোঁজখবর নেন রোনালদো।

 

রোনালদোর সঙ্গে দেখা করতে পেরে নাবিল জানায়, ‘আমি যখন রোনালদোকে দেখি, আমার কাছে মনে হচ্ছিল, এটা হয়তো একটা স্বপ্ন। আমি নিজেকে বিশ্বাস করতে পারছি না। আমি জানি না, কখন এই স্বপ্নের শেষ হবে। আমি আশা করি, এটা স্বপ্ন নয় সত্য।’ দেখা করার পাশাপাশি নাবিলের পড়াশোনার দায়িত্ব নিয়েছেন রোনালদো।


একুশে সংবাদ/ডে বা/সম

Link copied!