AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বৃটেনের কার্ডিফ বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন এর উদ্দ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১০:২৩ এএম, ৭ এপ্রিল, ২০২৪
বৃটেনের কার্ডিফ বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন এর উদ্দ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

বৃটেনের কার্ডিফের বিভিন্ন শ্রেণী পেশার বিশিষ্টজনের উপস্থিতিতে গতকাল কার্ডিফের শাহজালাল মস্ক এন্ড ইসলামিক সেন্টারে কার্ডিফ বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন এর উদ্দ্যোগে  গত ৫ ই  এপ্রিল এক ইফতার মাহফিল এর আয়োজন করা হয়েছে। শাহজালাল মসজিদে দুই শতাধিক রোজা পালনকারীদেরকে ইফতার প্রদান করা হয়েছে। ১৯৯৪ সালে প্রতিষ্ঠিত এই সংগঠন, বাংলাদেশী তথা স্থানীয় অধিবাসিদের কল্যানে কাজ করে চলেছে। এরই ধারাবাহিকতায় প্রতি বছরের মত এবারেও ইফতার প্রদানের ব্যবস্থা করা হয়েছে।

কার্ডিফ বাংলাদেশ ওয়েলফেয়ারএসোসিয়েশন এর চেয়ারম্যান কমিউনিটি নেতা আব্দুল হান্নান শহীদুল্লাহ্ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এম আসকর আলীর পরিচালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন শাহজালাল মসজিদের খতীব ও ঈমাম মাওলানা কাজি ফয়জুর রহমান।

ইফতার মাহফিলে গ্রেটার সিলেট কমিউনিটি ইউকের কনভেনার বিশিষ্ট সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর, আনজুমানে আল ইসলাহ ওয়েলস ডিভিশনের ট্রেজারার আলহাজ্ব শাহ মোহাম্মদ তসলিম আলী,শাহজালাল মসজিদের সাবেক ট্রাষ্টি আলহাজ্ব আব্দুল আহাদ চৌধুরী, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আলী আকবর, সাবেক চেয়ারম্যান আকতারুজ্জামান কুরেশি নিপু, বর্তমান প্রেসিডেন্ট আলহাজ্ব আব্দুল মুহিম মুমিন, সেক্রেটারি দেওয়ান মাসকুর আহমেদ  চৌধুরী টুটুল, গ্রেটার সিলেট কাউন্সিল ইন ইউকের ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আনোয়ার,গ্রেটার সিলেট কমিউনিটি ইউকে ওয়েলসের কনভেনার মুজিবুর রহমান, সদস্য সচিব রকিবুর রহমান,  ডা: কামরুল ইসলাম, হাফিজ হাবিবুর রহমান ও কামরুল ইসলাম বাবু সহ অন্যান্য বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।দোয়ার মাধ্যমে কার্ডিফ বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন এর  আগামী দিনের পথচলায় সবার সহযোগিতা কামনা সহ মুসলিম উম্মার সূখ শান্তি সমৃদ্ধি কামনা করা হয়েছে।।

মসজিদের ব্যবস্থাপনা কমিটি ও তাদের স্বেচ্ছাসেবীদের স্বতঃস্ফূর্ত সহায়তার জন্য  বাংলাদেশ ওয়েলফেয়ার  এসোসিয়েশন এর পক্ষ থেকে কৃতজ্ঞতাসহ ধন্যবাদ জানানো হয়। ইফতারের প্রদানের মাধ্যমে অর্জিত সকল ছওয়াব নির্যাতিত গাজাবাসির কল্যানে উৎসর্গ করে মহান আল্লাহর কৃপা কামনা করা হয়।


একুশে সংবাদ/এস কে

Link copied!