AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কুমিল্লা জেলার আওয়ামী যুবলীগের নেতাকে মালদ্বীপে সংবর্ধনা


কুমিল্লা জেলার আওয়ামী যুবলীগের নেতাকে মালদ্বীপে সংবর্ধনা

মালদ্বীপে সফরত কুমিল্লা মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবদুল্লা আল মাহমুদ সহিদকে বিশেষ সংবর্ধনা দিয়েছে দেশটিতে বসবাসরত আওয়ামিলীগ ও যুবলীগের নেতাকর্মীরা।

 

শনিবার (২৭ মে) স্থানীয় সী-বিল্ডিং এর মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন মালদ্বীপ শাখা আওয়ামিলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

 

যুগ্ম-সম্পাদক নুরে আলম রিন্টুর সঞ্চালনায় জয় বাংলা-জয় বঙ্গবন্ধু স্লোগানে মুখরিত ‘লিটল বাংলাদেশ’র সী-বিল্ডিং এর মিলনায়তনে আয়োজিত নেতাকর্মীদের সংবর্ধনা সমাবেশে সভাপতিত্ব করেন মালদ্বীপ আওয়ামিলীগের সভাপতি দুলাল মাতবর ও বিশেষ অতিথি ছিলেন সাধারন সম্পাদক দুলাল হোসেন। শুরুতে আবদুল্লা আল মাহমুদ সহিদ ও তার সহধর্মিণী নারী উদ্যোক্তা মি. আসমা আক্তারকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা উপহার প্রদান করেন উপস্থিত মালদ্বীপ শাখা আওয়ামিলীগ ও যুবলীগের নেতাকর্মীরা।

 

এসময় সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামী যুবলীগ নেতা এইচ এন আশিকুর রহমান সহ এনবিএল মানি ট্রান্সপার লি. লোকাল ডিরেক্টর হান্নান খান কবির ও সিও মাসুদুর রহমান, ইএসডাব্লিউ সামাজিক সংগঠনের সভাপতি জাকির হোসেন, নাসির হোসন।

 

অনুষ্ঠানের প্রধান বক্তা আবদুল্লা আল মাহমুদ বলেন, সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দেশ ও প্রবাসের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আজকের বাংলাদেশ আন্তর্জাতিক অঙ্গনে রোল মডেলে পরিণত হয়েছে। তাই বিএনপি জামাতের সকল ষড়যন্ত্রকে উপেক্ষা করে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে জয় করার কোনো বিকল্প নেই।

 

অনুষ্ঠানের স্বাগত বক্তব্যে ছিলেন সহ-সভাপতি মনির হোসেনসহ বক্তব্য রাখেন- উপদেষ্টামণ্ডলীর সদস্য কাউছার আহমেদ, মুজিবুর রহমান, সহ-সভাপতি শাহা্ জালাল শিকদার, সাংগঠনিক মিজানুর রহমান আনিছ।

 

এছাড়াও উপস্থিত ছিলেন সহ-সভাপতি হাজী সাদেক ও সাইফুল ইসলাম, সাংগঠনিক এমকেআর কামাল হোসেন, যুবলীগের সহ সভাপতি ওয়াসিম আকরাম হৃদয়।

 

বক্তারা বলেন, দেশ আজ উন্নয়নের মহাসড়কে শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনা বহির্বিশ্বে দেশের ভাবমুর্তি অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। বিশ্বব্যাংকের রক্তচক্ষু উপেক্ষা করে পদ্মা সেতু করাসহ অন্যান্য সিদ্ধান্ত নেয়া, এটা সাধারণ নেতার কাজ নয়।শেখ হাসিনা শুধু বাংলাদেশের বর্তমানের নয়, তিনি দেশের ভবিষ্যতের। তার হাতেই দেশ ও দেশের মানুষ নিরাপদ। তার বিকল্প কেউ নাই।

 

শেষে নীল-দরীয়া  শিল্পগোষ্ঠী ধারা মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়, এবং আগন্তুক সকল অতিথিদের নৈশ ভোজ আপ্যায়নের মাধ্যমে অনুষ্ঠান সম্পন্ন করা হয়।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!