AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মালদ্বীপে (অব.) ক্যাপ্টেন এ-বি তাজুল ইসলাম এমপি’র জন্মদিন পালিত


মালদ্বীপে (অব.) ক্যাপ্টেন এ-বি তাজুল ইসলাম এমপি’র জন্মদিন পালিত

ব্রাহ্মণবাড়িয়া জেলার, বাঞ্ছারামপুর উপজেলাধীন মালদ্বীপ প্রবাসীদের উদ্যোগে বৃহস্পতিবার (৪ মে) রাত বারোটা এক মিনিটে রাজধানী মালের গ্রাউন্ড ভিউ রেস্টুরেন্টে বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি (অব.) ক্যাপ্টেন এ-বি তাজুল ইসলাম এমপি’র ৭৩‍‍`তম জন্মদিন উদযাপন করেন।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপ শাখা আওয়ামী লীগ ও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহ-সভাপতি শাহ্ জালাল শিকদার।

 

বঙ্গবন্ধু ফাউন্ডেশন মালদ্বীপ শাখার সাধারণ সম্পাদক এ-আর মামুন এর যৌথ পরিচালনার দায়িত্বে ছিলেন মালদ্বীপস্থ ব্রাহ্মণবাড়িয়া সংগঠনের যুগ্ম-সম্পাদক মো. সজিব সরকার।

 

কেক কাটা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা সংগঠনের উপদেষ্টা বকুল হোসেন সাগর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা সংগঠনের উপদেষ্টা ও ব্যবসায়ী এরশাদ মোল্লা, ব্যবসায়ী মো. আনোয়ারুল হক, মালদ্বীপ শাখা আওয়ামী লীগ এর সহ-সভাপতি গাজী সাদেক ও সহ-সভাপতি মো. সাইফুল ইসলাম, ফোর এল ইন্টারন্যাশনাল এর একাউন্টিং আবদুস সবুর, ব্যবসায়ী আমির হোসেন, মো. আল আমিন ও ব্যবসায়ী হোসাইন সাহেদ।

 

এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামিলীগের উপ প্রচার সম্পাদক এনামুল হক জাকির, ব্রাহ্মণবাড়িয়া সংগঠনের যুগ্ম-সম্পাদক কাজী মোখলেস, মো. রফিকুল ইসলাম হুমায়ুন গাজী, মো. মহসিন, মালদ্বীপ রেড ক্রিসেন্টের সেচ্ছাসেবী ও সাংবাদিক হাসান ইমাম প্রমুখ।

 

প্রধান অতিথির বক্তব্যে শাহ্ জালাল সিকদার ক্যাপ্টেন তাজুল ইসলাম এর জীবনীতে বর্ণাঢ্য রাজনৈতিক ও মুক্তিযুদ্ধে উনার বীরত্বের বিশদ বর্ননা করেন। এছাড়াও তিনি উল্লেখ করেন অবহেলিত বাঞ্ছারামপুর কে আজ একটি আধুনিক মডেল বাঞ্ছারামপুরে রুপান্তিত করেন ক্যাপ্টেন তাজুল ইসলাম।

 

জন্মদিনের কেক কাটা পূর্বে পবিত্র কুরআন তিলাওয়াত ও মুনাজাত করেন মালদ্বীপ যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ জয়। সবশেষে, উপস্থিত সকল অতিথিবৃন্দের নৈশভোজ আপ্যায়নের মাধ্যমে অনুষ্ঠান সম্পন্ন করা হয়।

 

একুশে সংবাদ/এসএপি
 

Link copied!