ঢাকা রবিবার, ০৪ ডিসেম্বর, ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

মালদ্বীপ বিএনপির নবগঠিত কমিটির শুভেচ্ছা বিনিময়


Ekushey Sangbad
মালদ্বীপ প্রতিনিধি
০৪:১৯ পিএম, ২৮ অক্টোবর, ২০২২
মালদ্বীপ বিএনপির নবগঠিত কমিটির শুভেচ্ছা বিনিময়

“উন্নয়নের অংশীদার প্রবাসীরাও দাবিদার” এই স্লোগান কে সামনে রেখে বৃহস্পতিবার (২৮,অক্টোবর) স্থানীয় সময় রাত নয়টায় রাজধানী মালের ডুলসে‍‍`বি-সাউথ নামের একটি অভিজাত রেস্টুরেন্টের পার্টি সেন্টারে পবিত্র কুরআন তিলাওয়াতের মধ্যে দিয়ে দেশ-বিদেশের পাঠক নন্দিত দৈনিক নয়া দিগন্ত পত্রিকার দেড়-যুগ পুর্তি উপলক্ষে আনন্দঘন পরিবেশে কেক কেটে ও ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন মালদ্বীপ বিএনপির নবগঠিত কমিটির সিনিয়র নেতাকর্মীরা।  

 

দৈনিক নয়া দিগন্তের মালদ্বীপ প্রতিনিধি মো. ওমর ফারুক অনিক এর উপস্থাপনায়, বিশিষ্ট ব্যবসায়ী ঢাকা ট্রেডার্স এর চেয়ারম্যান বাবুল হোসেন এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপ বিএনপির সভাপতি মো. খলিলুর রহমান।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মো. জহুরুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি মেহের রানা, সহ-সভাপতি শাহ আলাম, সহ-সভাপতি মো. জসিম উদ্দিন, সিনিয়র যুগ্ম-সম্পাদক শরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, এনবিএল মানি ট্রান্সফার প্রা.লি.‍‍`র সিনিয়র স্টাফ হায়দার আলী সাবু।

 

মালদ্বীপ বিএনপির সহ-দফতর সম্পাদক মো. আব্দুল মান্নান এর অনুষ্ঠান সার্বিক তত্ত্বাবধানে, উপস্থিত ছিলেন প্রবাসী সাংবাদিক ইউনিটের সভাপতি মোঃ এমরান হোসাইন তালুকদার, ইউনিটের সিনিয়র সহ-সভাপতি মাহমুদুল হাসান কালাম, ইউনিটের সাংগঠনিক সম্পাদক মো. কাদের আবদুল্লাহ, ইউনিটের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. আল আমিন।

 

এছাড়াও উপস্থিত ছিলেন, ফেনী জেলা উন্নয়ন পরিষদের সভাপতি মো. শহিদুল ইসলাম, আবু জাহের, খায়রুল আমিন প্রদান, মনিরুল ইসলাম, মো. মহিউদ্দিন, তারিকুল ইসলাম, মো. করিম, মো. শওকত আলী, মো. আলী, নীল দরিয়া শিল্পগোষ্ঠীর উপদেষ্টা মো. সবুর তালুকদার, মো. মামুন, মো. হালিম প্রমুখ।

 

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে মালদ্বীপ বিএনপির সভাপতি খলিলুর রহমান বলেন, মালদ্বীপ বিএনপির সিনিয়র নেতাকর্মীদের নিয়ে নয়া দিগন্ত পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকীতে অংশগ্রহণ করতে পেরে ব্যক্তিগত ভাবে আমি খুবি আনন্দিত। দেশের সুসম্পাদিত পত্রিকার একটি হলো নয়া দিগন্ত। 

 

যে ক‍‍`টি পত্রিকা পাঠ করি, তার মধ্যে নয়া দিগন্ত প্রথম সারিতে রয়েছে। দেখতে দেখতে ১৯‍‍`তম বছরে পা দিল শীর্ষস্থানীয় এই পত্রিকাটি। ‘সত্যের পথে অবিচল থাকার দৃঢ় প্রত্যয়’ নিয়ে নয়া দিগন্তের যাত্রার ভিত্তি হবে মুক্তিযুদ্ধের চেতনা। প্রকৃত তথ্য উদঘাটন করতে তারা আরও বেশি বস্তুনিষ্ঠ ও সাহসী হবে এই প্রত্যাশা করি।

 

প্রবাস সার্ভিসের উদ্দোক্তা মো. আবদুল হান্নান রাজু, বলেন, আমি নয়া দিগন্ত পত্রিকা পড়ি এবং আনন্দ পাই। তাদের উত্তরোত্তর সমৃদ্ধি ঘটবে, সে প্রত্যাশা করি। নতুন বর্ষপূর্তিতে শুভেচ্ছা।

 

অনুষ্ঠান শেষে, নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয় এবং দৈনিক নয়া দিগন্ত পত্রিকার পক্ষ থেকে আগন্তুক সকল অতিথিদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়।

 

একুশে সংবাদ/ও.ফ.প্রতি/পলাশ