ঢাকা শুক্রবার, ০২ ডিসেম্বর, ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

অস্ট্রেলিয়ায় বাউন্সি ক্যাসেল থেকে পড়ে ২ শিশু নিহত


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১০:০২ এএম, ১৬ ডিসেম্বর, ২০২১
অস্ট্রেলিয়ায় বাউন্সি ক্যাসেল থেকে পড়ে ২ শিশু নিহত

অস্ট্রেলিয়ায় বাউন্সি ক্যাসেল থেকে পড়ে গিয়ে ২ শিশু নিহত হয়েছে। এ ঘটনায় মারাত্মক আহত হয়েছে আরও বেশ কয়েকজন। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) দেশটির তাসমানিয়া প্রদেশে এই ঘটনা ঘটে বলে এক প্রতিবেদনে জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, বৃহস্পতিবার স্থানীয় সময় সকাল ১০টার দিকে তাসমানিয়ার ডেভোনপোর্টের একটি প্রাথমিক বিদ্যালয়ে এই ঘটনা ঘটে। পুলিশ বলছে, প্রায় ১০ মিটার (৩২ ফুট) উচু বাউন্সি ক্যাসেল থেকে নিচে পড়ে যায় বেশ কয়েকজন শিশু।

এ ঘটনার পরপরই তাৎক্ষণিকভাবে একজন শিশু নিহত হয়েছে বলে জানানো হলেও পরে নিহতের সংখ্যা ২ জন বলে জানানো হয়। এছাড়া আহতদের অবস্থারও গুরুতর বলে জানানো হয়েছে। তবে ঠিক কতজন আহত হয়েছে সেটি প্রকাশ করা হয়নি।

তাসমানিয়া প্রদেশের পুলিশ জানিয়েছে, গোপনীয়তার কারণে এখনই আমরা দুর্ঘটনা ও হতাহতের বিষয়ে বিস্তারিত তথ্য প্রকাশ করতে পারছি না। তবে বেশ কয়েকজন ‘গুরুতর আহত’ হয়েছে বলে উল্লেখ করেছে পুলিশ। এছাড়া বাতাসের কারণে এই দুর্ঘটনা ঘটেছে বলেও জানিয়েছে তারা।

বিবিসি বলছে, দুর্ঘটনার পর প্যারামেডিকরা আহত শিশুদের ঘটনাস্থলেই চিকিৎসা দেন। পরে হেলিকপ্টার অ্যাম্বুলেন্সের মাধ্যমে তাদেরকে হাসপাতালে নেওয়া হয়। তবে দুর্ঘটনার আগে সেখানে ঠিক কতজন শিশু ছিল, সেটি জানানো হয়নি।