AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএনপির দুই কাজ, দুর্নীতি ও মানুষ খুন: প্রধানমন্ত্রী


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৪:৩৫ পিএম, ১৫ জানুয়ারি, ২০২৪
বিএনপির দুই কাজ, দুর্নীতি ও মানুষ খুন: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশ নিয়ে বিএনপির ষড়যন্ত্র থামেনি, তবে মানুষের ভোটে সরকার গঠনের মাধ্যমে দেশকে এগিয়ে নেয়ার কাজ আওয়ামী লীগ।

সোমবার (১৫ জানুয়ারি) বঙ্গবন্ধু এভিনিউ কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগের যৌথ সভায় এ কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, একটি মহল চক্রান্ত করে মূল্যস্ফীতি ঘটায়। এটি কমাতে ব্যবস্থা নেয়া হবে। রোজায় প্রয়োজনীয় পণ্য কেনার ব্যবস্থা নেয়া হচ্ছে।

তিনি বলেন, বাংলাদেশকে ভিক্ষুকের দেশে পরিণত করেছিলো বিএনপি-জামায়াত। আওয়ামী লীগ সে দূর্নাম দূর করেছে। বিএনপি আমলে কোনো উন্নয়ন হয়নি। দেশকে এগিয়ে নিতে আওয়ামী লীগের ক্ষমতায় আসা প্রয়োজন ছিলো। নির্বাচনকে কেন্দ্র করে দোষারোপ বন্ধ করতে আওয়ামী লীগ ও স্বতন্ত্র প্রার্থীদের নির্দেশ দেন প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা বলেন, বিএনপির দুই কাজ, দুর্নীতি ও মানুষ খুন করা। তাদের দলীয় প্রধানও দুর্নীতির দায়ে কারাদণ্ড পেয়েছেন। তবে আমাদের দেশকে এগিয়ে নিতে কাজ করতে হবে। কারণ জনগণের ভোটে আমরা সরকার গঠন করেছি। জনগণের আস্থা ও বিশ্বাস আমরা পেয়েছি। এই বিশ্বাসের মর্যাদা দিয়ে সবাইকে কাজ করতে হবে।

দ্রব্যমূল্যের কারণে মানুষ কষ্টে আছে জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, আমরা দ্রব্যমূল্য নিয়ে কাজ করছি। মূল্যস্ফীতি কমিয়ে এনেছি। এরপরেও কিছু মানুষ চক্রান্ত করে দ্রব্যমূল্যের দাম বাড়াচ্ছে। এসব নিয়ে আমরা কাজ করছি।

নিম্নআয়ের মানুষের জন্য কাজ করা হচ্ছে জানিয়ে তিনি আরও বলেন, আমরা ফ্যামিলি কার্ড করে দিচ্ছি। এর সুফল পাচ্ছেন সীমিত আয়ের মানুষেরা। এছাড়া চাকরিজীবীদের বেতন-ভাতা বাড়ানো হয়েছে। এছাড়া উন্নয়নের যে কাজ চলছে, তা আমাদের শেষ করতে হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।


একুশে সংবাদ/ঢ.প.প্র/জাহা
 

Link copied!