AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শিবপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার


শিবপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার

নরসিংদী জেলার শিবপুরে সনিয়া আক্তার (২২) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তার পরিবারের অভিযোগ, তাকে হত্যার পর মরদেহ ঝুলিয়ে রেখে আত্মহত্যার প্রচারণা চালানো হয়েছে। এই ঘটনায় গৃহবধূর স্বামী নিশিত ভূইয়াকে (২৬) আটক করেছে শিবপুর মডেল থানা পুলিশ। সোমবার (৬ মে)  সকাল ১১টায় ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে থানা পুলিশ।

ঘটনাটি ঘটে উপজেলার আয়ূবপুর ইউনিয়নের বংশিরদিয়া গ্রামে। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ। সনিয়া আক্তার উপজেলার পুটিয়া ইউনিয়নের কামারগাও গ্রামের বাদশা মিয়ার মেয়ে। তার স্বামী নিশিত ভূঁইয়া আয়ূবপুর ইউনিয়নের বংশিরদিয়া গ্রামের রিপন ভূঁইয়ার ছেলে।

সনিয়ার বাবা বাদশা মিয়া বলেন, মেয়ের স্বামী নিশিত ভূঁইয়া যৌতুকের জন্য আমার মেয়েকে অমানুষিক নির্যাতন করত। একটি মুহূর্তের জন্য আমার মেয়েকে শান্তিতে থাকতে দিত না। সে আমার মেয়েকে হত্যা করে আত্মহত্যা বলে প্রচারণা করছে। এর উপযুক্ত বিচার চাই। 

শিবপুর মডেল থানার ওসি ফরিদ উদ্দিন বলেন, সনিয়ার মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। ময়নাতদন্তের জন্য মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর পরিষ্কার করে বলা যাবে এটি হত্যা না আত্মহত্যা। এঘটনায় নিশিত ভূঁইয়াকে আটক করা হয়েছে। আত্মহত্যার প্ররোচনায় আত্মহত্যা করতে পারে।

 

একুশে সংবাদ/মা.খা.উ/সা.আ

Link copied!