AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিশ্বকাপের জার্সি উদ্বোধন পাকিস্তানের


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:২০ পিএম, ৭ মে, ২০২৪
বিশ্বকাপের জার্সি উদ্বোধন পাকিস্তানের

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হতে আর এক মাসও বাকি নেই। দল এখনও ঘোষণা না করলেও নতুন জার্সি প্রকাশ্যে আনল পাকিস্তান। সেই জার্সিতে ঐক্যের বার্তা দিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। 

পাকিস্তান নতুন জার্সিকে ‘ম্যাট্রিক্স’ বলছে। এর অর্থ দেশের সংস্কৃতি, সামাজিক এবং রাজনৈতিক একতা। পাকিস্তান সেই বার্তাই দিতে চাইছে জার্সির মাধ্যমে। বাবর আজ়মদের ওই জার্সি পরিয়ে সমাজমাধ্যমে পোস্ট করেছে পাকিস্তান। সেখানে তারা লিখেছে, “দেশের জার্সি গায়ে আওয়াজ তোলো।”

এ বারের টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকায়। ২ জুন থেকে শুরু হবে এই প্রতিযোগিতা। পাকিস্তান এখনও দল ঘোষণা করেনি। আয়ারল্যান্ড এবং ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ় খেলবে তারা। চারটি ম্যাচ খেলার পর বিশ্বকাপের দল ঘোষণা করবে পাকিস্তান।

২০০৯ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছিল পাকিস্তান। ২০১৭ সালে চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছিল তারা। গত সাত বছরে কোনও আইসিসি ট্রফি জিততে পারেননি বাবরেরা। গত বারের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে উঠেও হারতে হয়েছিল। এ বারে তাই টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার জন্য মরিয়া বাবরেরা।

সম্প্রতি পাকিস্তান দলে ফিরেছেন মহম্মদ আমির এবং ইমাদ ওয়াসিম। তারা দু’জনেই অবসর নিয়েছিলেন। কিন্তু টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার জন্য অবসর ভেঙে ফিরে এসেছেন।

একুশে সংবাদ/এস কে 

Link copied!