AB Bank
ঢাকা শুক্রবার, ২১ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাহি ভাইও এই বিষয়ে কোনও সাহায্য করতে পারবেন না


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:৪৪ পিএম, ৭ মে, ২০২৪
মাহি ভাইও এই বিষয়ে কোনও সাহায্য করতে পারবেন না

আইপিএল ২০২৪ প্রচারাভিযানটা মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়ার জন্য একটি হতাশাজনক ছিল। এই বছরটা মনে রাখতে চাইবেন না তিনি। এর কারণ ভারতের তারকা অলরাউন্ডার একজন খেলোয়াড় এবং অধিনায়ক উভয় ক্ষেত্রেই অনেক সমালোচনার সম্মুখীন হয়েছেন। হার্দিক হঠাৎ করেই মৌসুমের আগে গুজরাট টাইটানস ছেড়ে মুম্বাই ইন্ডিয়ান্সে যোগ দেন এবং বড় চুক্তির পর ফ্র্যাঞ্চাইজি তাকে অধিনায়ক নিযুক্ত করে। 

এর মানে হল হার্দিকের আগমনে, রোহিত শর্মার ১০ বছরের অধিনায়কত্বের মেয়াদ সম্পূর্ণ থেমে যায়। মুম্বাই ইন্ডিয়ান্সের টিম ম্যানেজমেন্টের এই সিদ্ধান্তে ক্ষুব্ধ হয়েছিলেন ভক্তদের একটি বড় অংশ। দল টানা হারতে শুরু করলে পরিস্থিতি আরও খারাপ হয়। বর্তমানে, মৌসুমের ১২ টি ম্যাচের পরে, মুম্বইয়ের খাতায় মাত্র চারটি জয় রয়েছে। নীচ থেকে দ্বিতীয় স্থানে রয়েছে দলটি। 

হার্দিক পান্ডিয়া বলেছেন যে ভুল থেকে শেখা এক অন্যরকম অভিজ্ঞতা। আপনি এখানে যা শিখবেন, এমনকি আপনার কাছের কেউ আপনাকে শেখাতে পারবেন না। এমনকি তোমার আইডলও এ বিষয়ে তোমাকে কিছু বলতে পারবে না। স্টার স্পোর্টসে কথোপকথনের সময়, হার্দিক বিশেষভাবে ধোনির কথা উল্লেখ করেছিলেন। পান্ডিয়া বলেছেন যে, মাহি ভাই এই বিষয়ে আপনাকে সাহায্য করতে পারবেন না।

হার্দিক পান্ডিয়া সম্প্রতি তার খারাপ পারফরম্যান্স এবং এই মৌসুমে তার উত্থান-পতনের যাত্রা সম্পর্কে কথা বলেছেন। এই সময় তিনি এমএস ধোনির কথাও উল্লেখ করেছিলেন। স্টার স্পোর্টসকে হার্দিক পান্ডিয়া বলেন, ‘দায়িত্বের দিক থেকে, আমি সবসময়ই এমন একজন ছিলাম যে দায়িত্ব নিতে চাই কারণ আপনি যখন নিজের জিনিসের মালিক হন, তখন এটি আপনার কাছে আরও ব্যক্তিগত হয়ে যায়। তাই আমার জন্য, এটি সর্বদা আমার ভুলগুলি স্বীকার করা এবং তাদের কাছ থেকে শেখার বিষয়ে ছিল। কেউ আপনাকে সেই অভিজ্ঞতা শেখাতে পারে না, আপনার নিকটতম সহকর্মীও নয়, আপনার আইডল নয়, এমনকি মাহি ভাই (এমএস ধোনি) যখন তিনি আশেপাশে ছিলেন তিনিও নন।’

গতকাল রাতে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে সাত উইকেটের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন অধিনায়ক হার্দিক পান্ডিয়া। ব্যাট করার সুযোগ পাননি তিনি, তবে বোলিংয়ে মাত্র ৩১ রান দিয়ে তিন উইকেট নেন হার্দিক। সানরাইজার্স হায়দরাবাদকে আট উইকেটে ১৭৩ রানে আটকানোর পর মুম্বাই ইন্ডিয়ান্স ১৭.২ ওভারে তিন উইকেট হারিয়ে লক্ষ্য অর্জন করে। ১২ ম্যাচে এটি মুম্বাইয়ের চতুর্থ জয়। ১১ ম্যাচে এটি সানরাইজার্সের পঞ্চম পরাজয়। ১২ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম স্থানে রয়েছে দলটি।

একুশে সংবাদ/এস কে    
 

Link copied!