AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভূরুঙ্গামারীতে পল্লী বিদ্যুৎ সমিতির অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি


ভূরুঙ্গামারীতে পল্লী বিদ্যুৎ সমিতির অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীরা ১৬ দফা দাবিতে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি ঘোষণা করেছে। সারাদেশে ৮০টি পল্লী বিদ্যুৎ সমিতির প্রায় ৪০ হাজার গ্রাহকের সমস্যা সমাধানের জন্য বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের (বাপবিবো) চেয়ারম্যানের কাছে স্মারকলিপি দেওয়ায় তাদের সাময়িক বরখাস্ত, স্ট্যান্ড রিলিজ ও  বাপবিবোতে সংযুক্ত করার প্রতিবাদসহ ১৬ দফা দাবিতে এই অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু করেন তারা।

দেশব্যাপী কর্মবিরতির অংশ হিসেবে সোমবার (৬ মে) সকাল থেকে কুড়িগ্রাম-লালমনিরহাট পল্লী বিদ্যুৎ সমিতির ভূরুঙ্গামারী জোনাল অফিসের সামনে সব কর্মকর্তা ও কর্মচারী এই কর্মসূচি শুরু করে।

এসময় তারা বলেন, সারাদেশে ৮০টি পল্লী বিদ্যুৎ সমিতির প্রায় ৪০ হাজার গ্রাহকের পেশাগত সমস্যা সমাধানের জন্য বাংলাদেশ পল্লী বিদ্যুৎ বোর্ডের চেয়ারম্যানের কাছে স্মারকলিপি দেওয়ার কারণে ছয় এজিএমকে সাময়িক বরখাস্ত, স্ট্যান্ড রিলিজ এবং বাপবিবো এ সংযুক্ত করার প্রতিবাদ, পদ-পদবি ও পদমর্যাদার বৈষম্য, চুক্তিভিত্তিক নিয়োগকে স্থায়ী করণ, পদোন্নতির সুযোগ রাখা, ছুটি ভোগের সুবিধা, ৫% বিশেষ প্রণোদনাসহ তাদের ১৬ দফা দাবি।

 

একুশে সংবাদ/মে.আ.উ/সা.আ

Link copied!