AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পাঁচ বছর ধরে হত্যার পরিকল্পনা, ১৭ অক্টোবর সফল


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১২:৪৫ পিএম, ২৮ ডিসেম্বর, ২০২৩
পাঁচ বছর ধরে হত্যার পরিকল্পনা,  ১৭ অক্টোবর সফল

প্রতিশোধ নিতে পাঁচ বছর ধরে পরিকল্পনা করে আসছিলো পিচ্চি মনির। অবশেষে গেল ১৭ অক্টোবর সেই পরিকল্পনা সফল করে তার গ্রুপ। এদিন কামরাঙ্গীরচরে পাঁচ রাউন্ড গুলি করে হত্যা করা হয় পেটকাটা রমজানকে। ভাইয়ের হত্যার প্রতিশোধ নিতেই এই হত্যাকাণ্ড।

গোয়েন্দা বিভাগ লালবাগের উপকমিশনার মশিউর রহমান এসব তথ্য জানান। তিনি বলেন, এরই মধ্যে পেটকাটা রমজান হত্যায় পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। মূলত মাদক ব্যবসার আধিপত্যকে কেন্দ্র করে রমজান গ্রুপ এবং মনির গ্রুপের দ্বন্দ্বে এই হত্যাকাণ্ড ঘটে।

পাঁচ বছর আগে রাজধানীর কামরাঙ্গীরচরে খুন হয় পিচ্চি মনিরের ভাই মঞ্জু। হত্যাকারী হিসেবে পেটকাটা রমজানকে সন্দেহ করে মনির। পরে তাকে হত্যা করতে কয়েক দফা চেষ্টা করে ব্যর্থ হয় তার গ্রুপ।

ডিবি প্রধান হারুন অর রশীদ বলেন, অনেক পরিকল্পনার পর শেষ পর্যন্ত ১৭ অক্টোবর ব্যর্থ হয়নি মনির গ্রুপ। নিখুঁত পরিকল্পনা করে পেটকাটা রমজানকে হত্যা করে তারা।

তিনি বলেন, কেরানীগঞ্জের একটি বাসায় স্বর্ণালংকার চুরি করতে যায় জুয়েল, রানা ও রাব্বী। এসময় গুলিভর্তি ম্যাগাজিনসহ ২টি পিস্তল চুরি করে তারা। ১ হাজার পিস ইয়াবা এবং ৭ কেজি গাঁজার বিনিময়ে নিজের ভাগে ১টি পিস্তল পায় জুয়েল। পরে পিচ্চি মনিরকে সেটি দেয় সে।

ডিবি প্রধান বলেন, চুরি করা সেই পিস্তল দিয়েই গত ১৭ অক্টোবর রাতে ৫ রাউন্ড গুলি করে পেটকাটা রমজানকে খুন করে পিচ্চি মনির, চোরা জুয়েল ও টাইগার মনির। ইতোমধ্যে খাগড়াছড়ি থেকে পিচ্চি মনিরকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তারই দেখানো পথে কামরাঙ্গীরচর থেকে ২ রাউন্ড গুলিসহ হত্যাকাণ্ডে ব্যবহৃত পিস্তলটি জব্দ করা হয়।


একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা

Link copied!