AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রতিবেশীর বাড়িতে ঢুকে গাড়ি ভাঙলেন স্কুল শিক্ষিকা


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
০৩:১৬ পিএম, ২৮ এপ্রিল, ২০২৪
প্রতিবেশীর বাড়িতে ঢুকে গাড়ি ভাঙলেন স্কুল শিক্ষিকা

 

ভারতের উত্তরপ্রদেশে গভীর রাতে প্রতিবেশীর বাড়ির আঙিনায় প্রবেশ করে গাড়ি ভাঙচুর করেছেন এক স্কুল শিক্ষিকা। ইট ও পাথর ব্যবহার করে এই কাণ্ড ঘটান তিনি। এদিকে গাড়ি ভাঙচুরের ঘটনার একটি ভিডিও ফুটেজ ভাইরাল হয়েছে।

এই ঘটনায় পুলিশে অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী পরিবার। শনিবার (২৭ এপ্রিল) রাতে এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়েছে, উত্তরপ্রদেশের বুলন্দশহরের প্রাথমিক বিদ্যালয়ের একজন শিক্ষিকা শনিবার তার প্রতিবেশীর বাড়িতে ঢুকে তাদের গাড়ির জানালা ভাঙচুর করেছেন বলে একটি সিসিটিভি ভিডিওতে দেখা গেছে। অভিযুক্ত ওই শিক্ষিকার নাম পারুল শর্মা।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ক্লিপটিতে, স্কুল শিক্ষিকা পারুল শর্মাকে তার প্রতিবেশী প্রিয়া গোয়ালের বাড়ির বাইরে পার্কিং এলাকায় রাত ৩টায় হাতে ইট নিয়ে প্রবেশ করতে দেখা যায়। একপর্যায়ে তিনি গাড়ির উইন্ডস্ক্রিনে ইট ছুড়ে মারেন এবং ব্যাগ থেকে পাথর বের করে গাড়ির দিকে নিক্ষেপ করেন।

তারপরে পার্ক করা ওই গাড়ির সমস্ত জানালায় পাথরটি দিয়ে ভাঙচুর চালান তিনি। এদিকে প্রতিবেশীর পরিবারের রেকর্ড করা বেশ কয়েকটি ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে, ভাঙচুরের একপর্যায়ে ভুক্তভোগী পরিবার জেগে উঠলেও এবং ঘটনাস্থলে হাজির হওয়ার পরও পারুল শর্মা ওই গাড়ির ওপর তার আক্রমণ চালিয়ে যেতে থাকেন।

পুলিশের কাছে দায়ের করা অভিযোগে প্রতিবেশী ওই পরিবার অভিযোগ করেছে, গাড়ির সমস্ত জানালা ভেঙে ফেলার পর পারুল শর্মা বাড়ির গেটের একটি তালা ভেঙে ফেলেন এবং তার তিন বছরের ছেলেসহ পরিবারকে আক্রমণ করে। এতে তারা সামান্য আহত হন। পরে পরিবারটি পুলিশে খবর দেয়। কী কারণে হামলা হয়েছে তা জানা না গেলেও পুলিশ জানিয়েছে, দুই পরিবারের মধ্যে বিরোধ চলছে।

সিনিয়র পুলিশ অফিসার শঙ্কর প্রসাদ বলেন, বুলন্দশহরের কোতোয়ালি নগরে প্রতিবেশীদের মধ্যে লড়াইয়ের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই ঘটনায় একটি মামলা করা হয়। তিনি আরও বলেন, শিক্ষকের বিরুদ্ধে অনুপ্রবেশ, স্বেচ্ছায় আঘাত করা, সম্পত্তির ক্ষতি এবং ভয় দেখানোর দায়ে মামলা করা হয়েছে।

 

একুশে সংবাদ/ঢা.পো/সা.আ

Link copied!