AB Bank
ঢাকা সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রিয়াঙ্কার সঙ্গে শাহরুখের পরকীয়ার গুঞ্জন, যা বললেন অভিনেতা বিবেক


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৩৮ পিএম, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪
প্রিয়াঙ্কার সঙ্গে শাহরুখের পরকীয়ার গুঞ্জন, যা বললেন অভিনেতা বিবেক

দু’দশকের বেশি সময় ধরে বলিউডের বাদশার খেতাব উপভোগ করছেন শাহরুখ খান। সিনেমা ইন্ডাস্ট্রিতে পা দেন বিয়ের পর।


যদিও তখন বিবাহিত নায়কের বিশেষ চল ছিল না। সেই ধারা ভেঙেছেন শাহরুখ। শাহরুখ নিজের কর্মজীবন এবং পরিবার নিয়েই বেশির ভাগ সময় ব্যস্ত থাকেন।
বরাবরই বিতর্ক থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতেই পছন্দ করেন কিং খান। তবুও বিতর্ক তার পিছু ছাড়েনি। একটা সময় শোনা যায়, প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়ান অভিনেতা। শুধু তাই নয়, তার গায়ে লাগে সমকামী তকমা।

নির্মাতা করণ জোহর থেকে শুরু করে প্রযোজক বিবেক ভাসওয়ানির সঙ্গে নাকি তার সম্পর্ক ছিল। তবে শাহরুখকে নিয়ে এই ফিসফিস কতটা সত্যি? এবার বিষয়গুলো নিয়ে কথা বললেন, শাহরুখের ‘জোশ’ সিনেমার প্রযোজক বিবেক।

শাহরুখের দীর্ঘ দিনের বন্ধু প্রযোজক বিবেক ভাসওয়ানি বলেন, এসব পুরোটাই গুজব, শাহরুখ ‘ওয়ান ওম্যান ম্যান’। জীবনে গৌরী ছাড়া আর কাউকেই ভালবাসেনি।

কিন্তু এক সময় প্রশ্ন ওঠে শাহরুখের যৌন অভিরুচি নিয়ে। কখনও করণ জোহর কখনও আবার বিবেকের সঙ্গে সমকামী সম্পর্কের কথা শোনা যায়। যদিও এই গুঞ্জনকে সম্পূর্ণ মিথ্যে বলেছেন বিবেক। তার কথায়, শাহরুখ আর আমি একই আবাসনে থাকতাম। সেই সময় আমি আমার পরিবার নিয়ে একটু ঝামেলায় ছিলাম। ওকে গৌরীর সঙ্গে সংসার পাততে হবে, ক্যারিয়ার শুরু করেছে সেই নিয়ে উদ্বেগ থাকত। আমরা ভালো বন্ধু। কোনো দিনও কোনো অন্য সম্পর্ক ছিল না আমাদের। আসলে সফল মানুষদের নিয়ে এমন নানা কিছু রটে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!