AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সংরক্ষিত নারী আসনে মনোনয়ন ফরম কিনলেন অপু বিশ্বাস


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:০০ পিএম, ৬ ফেব্রুয়ারি, ২০২৪
সংরক্ষিত নারী আসনে মনোনয়ন ফরম কিনলেন অপু বিশ্বাস

দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের জন্য দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। সোহানা সাবা-শাহনূরের পর এবার আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন অপু বিশ্বাস। বগুড়া অঞ্চল থেকে এই ফরম সংগ্রহ করেন তিনি।


মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টায় গুলিস্তানের ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম কেনেন অপু।

মনোনয়নপত্র সংগ্রহ শেষে গণমাধ্যমে অপু বলেন, আমি যেহেতু একজন অভিনেত্রী, আমি সবসময় জনগণের সঙ্গে ছিলাম। বরাবরই নারীদের উন্নয়ন করতে চেয়েছি আমি। সেই জায়গা থেকে যদি আমাকে সুযোগ করে দেওয়া হয় তাহলে মানুষের জন্য কাজ করব। আপনারা সবাই দোয়া করবেন, আশীর্বাদ করবেন আমি যেন লক্ষ্য পূরণ করতে পারি।

মনোনয়ন পাওয়ার ব্যাপারে আপনি আশাবাদী কি না? এমন প্রশ্নের জবাবে চিত্রনায়িকা বলেন, পাওয়া না পাওয়ার বিষয়টি আপেক্ষিক। তবে প্রত্যাশা করি, আমাকে মনোনয়ন দেওয়া হবে।

প্রসঙ্গত, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের দ্বিতীয় তলায় ঢাকা, ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রাম বিভাগ এবং তৃতীয় তলায় রংপুর, রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের মনোনয়নপত্র বিতরণ করা হচ্ছে। এ ছাড়া আগামী ৮ ফেব্রুয়ারি বিকেল ৪টা পর্যন্ত আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়া যাবে বলে আওয়ামী লীগের পক্ষ থেকে জানানো হয়েছে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!