AB Bank
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বক্স অফিসে ‘অ্যানিম্যাল’ ঝড়! কোন তারকা কত পারিশ্রমিক নিয়েছেন?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:০৯ পিএম, ৫ ডিসেম্বর, ২০২৩
বক্স অফিসে ‘অ্যানিম্যাল’ ঝড়! কোন তারকা কত পারিশ্রমিক নিয়েছেন?

মুক্তির পর থেকেই বক্স অফিসে ঝড় তুলেছে ‘অ্যানিম্যাল’। সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত এই ছবি নিয়ে শুরু থেকেই দর্শকদের উন্মাদনা তুঙ্গে ছিল। তার উপর ছবিতে মুখ্য চরিত্রে রণবীর কাপূর। সঙ্গে রয়েছেন ববি দেওল, অনীল কাপূর এবং রাশ্মিকা মান্দানার মতো তারকারা। এই ছবি থেকে পারিশ্রমিক বাবদ কে কত টাকা আয় করলেন তা প্রকাশ্যে।

রণবীর কপূর : ‘অ্যানিম্যাল’ ছবিতে রণবীরের অভিনয় প্রশংসিত হচ্ছে। এ রকমও বলা হচ্ছে ক্যারিয়ারের অন্যতম সেরা অভিনয়টা এই ছবিতেই করে ফেলেছেন ঋষি পুত্র। তবে ছবিতে অভিনয়ের জন্য মোটা টাকা পারিশ্রমিক নিয়েছেন অভিনেতা।

সূত্রের দাবি এই ছবির জন্য রণবীর ৩০ থেকে ৪০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন। শুধু তাই নয়, শোনা যাচ্ছে প্রযোজনা সংস্থার সঙ্গে অভিনেতার যে চুক্তি হয়েছে তা অনুযায়ী ছবির মুনাফা থেকেও একটা নির্দিষ্ট অংশ পাবেন রণবীর।

ববি দেওল : ‘অ্যানিম্যাল’ ছবিতে খুব কম সময়ের জন্য রয়েছেন ববি দেওল। কিন্তু স্বল্প সময়েই তার অভিনয় দর্শকদের নজর কেড়েছে। ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংসের সূত্রপাতটা ভালই করেছেন ধর্মেন্দ্র পুত্র। তবে এই ছবির জন্য তার পারিশ্রমিক অনেকটাই বেশি। শোনা যাচ্ছে, ‘অ্যানিম্যাল’-ছবিতে ববির পারিশ্রমিক ৪ থেকে ৫ কোটি টাকার মধ্যে।

রশ্মিকা মন্দানা : এর আগে হিন্দি ছবিতে অভিনয় করলেও দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দানার কাঙ্খিত বলিউড ডেব্যু নিঃসন্দেহে ‘অ্যানিম্যাল’। এই ছবিতে অভিনয়ের জন্য তিনি ৪ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন বলে খবর।

অনিল কাপূর : ষাটের গণ্ডি পেরলেও পর্দায় এখনও একের পর এক চমক হাজির করেন অনিল কাপূর। ‘অ্যানিম্যাল’ ছবিতে রণবীরের বাবার চরিত্রে অভিনয় করে তিনি নজর কেড়েছেন। এই ছবির জন্য তিনি ২ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন।

এদিকে মুক্তির পর বক্স অফিসে প্রতি দিনই নতুন রেকর্ড গড়ছে রণবীর অভিনীত এই ছবি।


একুশে সংবাদ/এসআর

Link copied!