AB Bank
ঢাকা শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিজয়কে কাছে পেতে...


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:০৮ পিএম, ১ ডিসেম্বর, ২০২৩
বিজয়কে কাছে পেতে...

দক্ষিণী চলচ্চিত্র নিজের জায়গা তৈরি করেছেন গত কয়েক বছরে। এবার বলিউডে নিজেকে প্রতিষ্ঠা করার তাগিদে পরিশ্রম করছেন অভিনেত্রী রাশ্মিকা মান্দনা। অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুডবাই’ ছবিতে কাজ করে বলিউডে আত্মপ্রকাশ করেন রাশ্মিকা। তার পরে জুটি বেঁধেছেন সিদ্ধার্থ মলহোত্রের সঙ্গেও। দক্ষিণী পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গার ‘অ্যনিম্যাল’ ছবিতে রণবীর কাপূরের বিপরীতে দেখা যেতে চলেছে তাকে।

শুক্রবার ১ ডিসেম্বর মুক্তি পেয়েছে সেই ছবি। আপাতত ছবির প্রচারেই ব্যস্ত রাশ্মিকা। এক রাজ্য থেকে অন্য রাজ্যে ছুটে বেড়াচ্ছেন নায়িকা। এই ব্যস্ততার মধ্যে চর্চিত প্রেমিকের সঙ্গে সময় কাটানোর সুযোগই পাচ্ছেন না তিনি। এবার তাকে নিজের কাছাকাছি রাখতে নতুন ব্যবস্থা করলেন রাশ্মিকা নিজেই!

সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। ‘অ্যানিম্যাল’ ছবির প্রচারে শাড়ি পরেই দেখা মিলেছে তার। তবে বিমানবন্দরে রাশ্মিকাকে দেখা গেল সাদামাটা পোশাকে। একটি হুডি ও ডেনিস জিন্‌স, সঙ্গে রোদচশমা। সেই হুডিতেই লুকিয়ে রশ্মিকার ‘ওপেন সিক্রেট’। যে সংস্থার হুডি পরে দেখা মিলল রাশ্মিকার, সেই হুডি আদপে তারই চর্চিত প্রেমিক বিজয় দেবেরাকোন্ডার সংস্থা। নিজেদের পেশার প্রতি দায়বদ্ধতার কারণে একে অপরের থেকে দূরে রয়েছেন বটে। তবে, ‘ডিয়ার কমরেড’ খ্যাত নায়ককে নিজের থেকে খুব একটা দূরে রাখেননি রশ্মিকা।

নিজেদের প্রেম নিয়ে জনসমক্ষে কখনও মুখ খোলেননি বিজয় বা রাশ্মিকা, কেউই। তবে তাদের চর্চিত প্রেমের সম্পর্ক নিয়ে অনুরাগীদের উৎসাহ এবং কৌতূহলে ভাটা পড়েনি। ‘গীত গোবিন্দম’ ছবির সেটে প্রথমে বন্ধুত্ব। তার পরে ‘ডিয়ার কমরেড’-এর সেটে নাকি একে অপরের প্রেমে পড়েন তারা। পরস্পরের পরিবার এবং বন্ধুদের সঙ্গেও একাধিকবার দেখা গিয়েছে বিজয় এবং রাশ্মিকাকে।

সম্প্রতি ‘অ্যানিম্যাল’-এর প্রচারে বিজয়ের সঙ্গে তার সম্পর্ক নিয়ে রাশ্মিকার সঙ্গে মশকরা করেছেন খোদ রণবীরও। সোমাল মিডিয়ার পাতায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিও।


একুশে সংবাদ/এসআর

Link copied!