AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ধর্ষণ মামলায় নির্দোষ প্রমাণিত হলেন ভূষণ কুমার


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:৪৭ পিএম, ১ ডিসেম্বর, ২০২৩
ধর্ষণ মামলায় নির্দোষ প্রমাণিত হলেন ভূষণ কুমার

প্রযোজনা সংস্থায় কাজ পাইয়ে দেওয়ার আশ্বাস দিয়ে কয়েক বছর ধরে ধর্ষণ করেছেন; বলিউডের নামজাদা ও প্রভাবশালী প্রযোজক ভূষণ কুমারের বিরুদ্ধে এই মর্মে অভিযোগ তুলে ২০২১ সালে এফআইআর দায়ের করেছিলেন এক নারী। বছর দুয়েক পরে সেই মামলায় স্বস্তি পেলেন ভূষণ। 

যথোপযুক্ত প্রমাণের অভাবে তাকে ‘নির্দোষ’ ঘোষণা করেছে মুম্বাই আদালত। খবর, ‘বি সামারি রিপোর্ট’-এর ভিত্তিতে বেকসুর খালাস পেয়েছেন ভূষণ।

জানা গেছে, ২০২১ সালে ভূষণের বিরুদ্ধে অভিযোগ তোলেন, চাকরি দেয়ার লোভ দেখিয়ে তাকে প্রায় তিন বছর ধরে শারীরিকভাবে হেনস্থা করেছেন ভূষণ।

অভিযোগকারি আরও দাবি করেন, ক্রমাগত তার ব্যক্তিগত ছবি ও ভিডিও ফাঁস করে দেয়ার হুমকিও দিতেন এই বলিউড প্রযোজক। ২০২১ সালে ভূষণের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারায় অভিযোগ দায়ের হয়। তার পর থেকেই আদালতে চলছে ওই মামলা। চলতি বছরের এপ্রিল মাসে ধর্ষণের মামলা প্রত্যাহার করার আর্জি জানিয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন ভূষণ। অভিযোগকারিণী নিজেও তার অভিযোগ তুলে নিয়েছেন, সেই মর্মেই আদালতের কাছে মামলা প্রত্যাহারের আবেদন করেছিলেন প্রযোজক। তবে তখন বম্বে হাইকোর্টে তার আবেদন গ্রাহ্য করা হয়নি। অবশেষে নভেম্বর মাসে ‘বি সামারি রিপোর্ট’-এর ভিত্তিতে রেহাই পেলেন ভূষণ।

প্রসঙ্গত, ভূষণের বিরুদ্ধে এমন অভিযোগ নতুন নয়। এর আগে ২০১৮ সালে হ্যাশট্যাগ ‘মিটু’ আন্দোলন চলাকালীনও যৌন হেনস্থার অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে। সূত্র : আনন্দবাজার

 

একুশে সংবাদ/এসআর

Link copied!