AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অমিতাভ বচ্চনের নাতির সঙ্গে প্রেম করছেন শাহরুখকন্যা সুহানা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:০৮ পিএম, ৬ নভেম্বর, ২০২৩
অমিতাভ বচ্চনের নাতির সঙ্গে প্রেম করছেন শাহরুখকন্যা সুহানা

প্রেমের গুঞ্জন বলিউড তারকাদের মধ্যে যেন নিত্য খবর। তারকাসন্তানদেরও প্রেমের খবর এখন সংবাদের মূল শিরোনাম হয়ে আসছে। অনেকদিন ধরেই শোনা যাচ্ছে, অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে নাকি প্রায় বছরখানেক ধরে প্রেম করছেন শাহরুখকন্যা সুহানা খান।  

 

জোয়া আখতারের ‘দি আর্চিজ’-এর সেটে কাজ করতে গিয়েই নাকি ঘনিষ্ঠতা বাড়ে দুই তারকা সন্তানের। বন্ধুত্ব গড়ায় প্রেমে। যদিও এখনও জনসমক্ষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি সুহানা বা অগস্ত্য কেউই। তবে প্রেমে তেমন রাখঢাক নেই চর্চিত যুগলের। কয়েক মাস আগে এক অনুষ্ঠানে সুহানাকে উদ্দেশ্য করে চুম্বন ছুড়েছিলেন অগস্ত্য। সপ্তাহান্তে এক পার্টিতেও অন্তরঙ্গ অবস্থায় দেখা মিলল তাদের।

Shah Rukh Khan‍‍`s Daughter Suhana Khan Never Seen Before Look at NMAAC  Event! | Web Stories - PTC Punjabi

রোববার (৫ নভেম্বর) রাতে ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতে দেখা মেলে এই প্রেমিক জুটির। দিওয়ালি নামের সেই পার্টিতে লাল লেহেঙ্গা আর সোনালি রঙের ব্লাউজে ধরা দেন গৌরী-কন্যা। কালো রঙা কুর্তায় ট্র্যাডিশনাল লুকেই হাজির অগস্ত্য। সুহানার কতটা খেয়াল রাখেন তার চর্চিত প্রেমিক, সেটারই প্রমাণ মিলল সোশ্যালে ছড়িয়ে পড়া এই ভিডিও থেকে।

Make As Many People Smile As You Can: SRK to Suhana

এতে দেখা যায়, পার্টি শেষে বেরিয়ে যাচ্ছেন সুহানা। তাকে গাড়িতে তুলে দিচ্ছেন অগস্ত্য। সুহানার গাড়ির দরজাও নিজের হাতে বন্ধ করেন বচ্চনকন্যা শ্বেতার একমাত্র পুত্র। এই প্রেমের গুঞ্জন নিয়ে এখনও কোনো প্রকার মন্তব্য করেননি শাহরুখ-গৌরী কিংবা বচ্চন পরিবার। তবে সূত্রের খবর, বচ্চনপুত্রের নাকি খুব পছন্দ শাহরুখ-গৌরী কন্যাকে।

জোয়ার ‘দি আর্চিজ’ সিরিজের শুট চলাকালীন নাকি একে অপরের কাছাকাছি আসেন সুহানা ও অগস্ত্য। গত বছরের অগস্ট মাস থেকে নাকি সম্পর্কেও রয়েছেন তারা। শুধু তাই নয়, সুহানা-অগস্ত্যের সম্পর্কে নাকি সিলমোহর দিয়েছেন অগস্ত্যের মা ও অমিতাভ কন্যা শ্বেতা বচ্চনও। সুহানাকে নাকি খুব পছন্দ করেন তিনি। অন্যদিকে, সুহানার সঙ্গে অগস্ত্যের সম্পর্ক নিয়ে নাকি বেশ খুশি শাহরুখ ও তার পরিবারও।

 

একুশে সংবাদ/ঢাকা.পো/না.স

Link copied!