AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সিনেমা নয়, মদের ব্যবসায় শুরু করলেন শাহরুখপুত্র


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:০৪ পিএম, ১৩ ডিসেম্বর, ২০২২
সিনেমা নয়, মদের ব্যবসায় শুরু করলেন শাহরুখপুত্র

বলিউডের স্টার কিড শাহরুখপুত্র আরিয়ান খান। মাদককাণ্ডে নাম জড়িয়েছিল তার, ২৮ দিনের মতো জেলও খেটেছিলেন। এরপর আদালত কর্তৃক বেকসুর আরিয়ান খান। আবারও নিজেকে জড়ালেন মাদকের সঙ্গে। না, এবার কোনো ঝামেলা নয় বরং নতুন ব্যবসায় নাম লেখাতে যাচ্ছেন এই তারকা-সন্তান।

 

ভারতে মদের নতুন ব্র্যান্ড খুলতে চলেছেন আরিয়ান এবং তার অংশীদাররা। দেশে এ ক্ষেত্রে শূন্যস্থান রয়েছে বলেই মনে করেন আরিয়ান। তাই এ সুযোগটা লুফে নিতে চাইছেন তিনি। এ ব্যাপারে মিন্টকে আরিয়ান বলেন, ‘বর্তমানে এ ক্ষেত্রে একটা শূন্যস্থান তৈরি হয়েছে। আর সেটাই আমাদের সুযোগ। ব্যবসা মানেই নতুন সব সুযোগের খোঁজ।’

 

মিন্টের এক রিপোর্টে উঠে এসেছে, আরিয়ান এবং তার দুই অংশীদার বান্টি সিং এবং লেটি ব্লাগোয়েভা একটি প্রিমিয়াম ভদকা ব্র্যান্ড চালু করার পরিকল্পনা করেছেন। মার্কেটে নিজেদের ব্র্যান্ড প্রসারিত করার পরিকল্পনা রয়েছে তাদের। এর জন্য তারা স্ল্যাব ভেঞ্চার্স নামে একটি কোম্পানি চালু করেছেন, যেটি বিতরণ এবং বিপণনের উদ্দেশ্যে বিশ্বের বৃহত্তম মদ প্রস্তুতকারী প্রতিষ্ঠানের স্থানীয় ব্যবসার সঙ্গে হাত মিলিয়ে অংশীদারিত্ব করবেন।

 

রিপোর্ট অনুযায়ী, দেশের বিত্তশালী এবং আর্থিকভাবে স্বচ্ছল উপভোক্তাদের কথা মাথায় রেখে তৈরি করা হচ্ছে ব্র্যান্ড ‘স্ল্যাব ভেঞ্চার্স’। সঙ্গে আরও বৈচিত্র্য আনার পরিকল্পনা করছে, যার মধ্যে অ্যালকোহলযুক্ত এবং নন-অ্যালকোহলযুক্ত পানীয়, পোশাক এবং আনুষাঙ্গিক জিনিসপত্র রয়েছে।

 

দিন কয়েক আগে ঘোষণা আসে, পরিচালনায় হাতেখড়ি হচ্ছে আরিয়ান খানের। বাবা শাহরুখ খানের হাত ধরেই তার এই মিডিয়া যাত্রা। চলচ্চিত্র নির্মাণের পাশাপাশি এবার ব্যবসায়িক বিনির্মাণেও নিজেকে যুক্ত করছেন আরিয়ান। গত আইপিএলের আসরে বোন সুহানা খানের সঙ্গে বসে কলকাতা নাইট রাইডার্সের নিলামেও দেখা গিয়েছিল তাকে। বোঝাই যাচ্ছে, বাবার পরিচয়ে নয় বরং নিজের পরিচয়েই পরিচিত হতে চান আরিয়ান।

 

একুশে সংবাদ/আ.বা/পলাশ

Link copied!