ঢাকা রবিবার, ০৫ ফেব্রুয়ারি, ২০২৩, ২২ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

গুরুতর আহত হয়ে হাসপাতালে জুবিন নটিয়াল


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:০৩ পিএম, ২ ডিসেম্বর, ২০২২
গুরুতর আহত হয়ে হাসপাতালে জুবিন নটিয়াল

বলিউডের সঙ্গীত জগতের অন্যতম পরিচিত প্লেব্যাক সিঙ্গার জুবিন নটিয়াল। তার রয়েছে অনেক হিট হিট গান। এবার এবার গায়েকের কাছ থেকে দুঃসংবাদ পেলেন দর্শকশ্রোতারা। দুর্ঘটনায় আহত হয়েছেন এই গায়ক।

 

সিঁড়ি থেকে পা পিছলে পড়ে কনুই আর পাঁজরের হাড় ভেঙে গিয়েছে তার। চোট পেয়েছেন মাথাতেও। সঙ্গে সঙ্গে মুম্বাইয়ের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে।

 

হাসপাতাল সূত্রে জুবিনের জনসংযোগ কর্মকর্তার বরাতে দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, জুবিনের ডান হাতে অস্ত্রোপচার করা হয়েছে। দৈনন্দিন কাজে আপাতত সেই হাত ব্যবহার না করার পরামর্শ দিয়েছেন চিকিৎসকেরা। শুক্রবারই ছুটি দেওয়া হবে গায়ককে।

 

গত কয়েক বছরে বলিউডের অন্যতম প্লেব্যাক সিঙ্গার জুবিন নটিয়াল। ‘রাতেয়া লাম্বিয়া’ ‘লুট গায়ে’, ‘মাস্ত নাজারো সে’, ‘তুম হি আনা’র মতো অজস্র হিট গান রয়েছে তার ঝুলিতে। সম্প্রতি ইয়োহানির সঙ্গে ‘থ্যাঙ্ক গড’ ছবির জন্য ‘মানিকে মাগে হিতে’ গানটিও গেয়েছেন জুবিন।

 

২০১১ সালে রিয়েলিটি টিভি শো ‘এক্স ফ্যাক্টর ইন্ডিয়া’তে অডিশন দিয়েছিলেন জুবিন নটিয়াল। সেই শোতে শুরুতেই রিজেক্ট হন গায়ক। এ আর রহমানের পরামর্শ বদলে দিয়েছিল জুবিনের ভাগ্য। প্রীতমের সুরে ‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে গান গেয়ে চর্চায় উঠে আসেন জুবিন। তারপর আর পেছন ফিরে তাকাতে হয়নি।

 

একুশে সংবাদ/আ.বা/পলাশ