ঢাকা রবিবার, ০৪ ডিসেম্বর, ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

প্যান্ট না পরে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় নায়িকার পোস্ট


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৪৫ পিএম, ২৪ নভেম্বর, ২০২২
প্যান্ট না পরে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় নায়িকার পোস্ট

বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত। তার অনেক ছবি মন কেড়েছে দর্শকের। তবে যেমন দর্শকদের মন কেড়েছেন ঠিক সেই ভাবে তিনি অনেকবার বিতর্কের মুখেও পড়েছেন।

 

’রাঙা বউ’ ছবিতে খোলামেলা হয়ে অভিনয়ের জন্য বিতর্কিত হয়েছেন। তবে বর্তমানে ভিন্নধারার ছবির ব্যস্ত নায়িকা ঋতুপর্ণা।

 

ব্যস্ত আছেন তার নতুন ছবি ‘বিদ্রোহিনী’র প্রচার নিয়ে। জানা যায়, এই ছবিতে নাকি পুলিশের ভূমিকায় দেখা যাবে তাকে।

 

আর এরই মধ্যে তিনি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সেই ছবিটিতে দেখা যাচ্ছে, একটি সাদা শার্ট পরে দাঁড়িয়ে আছেন নায়িকা ঋতুপর্ণা।

 

এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। এমনকি ভক্তরা সমালোচনা শুরু করে দেন। নানা রকম মন্তব্য করতে থাকেন।তবে এই নিয়ে এখনো মুখ খোলেননি নায়িকা ঋতুপর্ণা।

 

জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। বর্তমানে সব কিছুই তার ভাবনার বাইরে চলছে। এই পরিস্থিতিতে কিছুই ঠিক করার মতো অবস্থায় নেই তিনি।

 

তিনি সিঙ্গাপুরেই ফটোশুট করছেন। তবে সাবেকি আর পাশ্চাত্য লুকে পূজায় ভারতীয় গণমাধ্যমের কাছে নিজেকে মেলে ধরলেন এই অভিনেত্রী।

 

জীবনের সেলিব্রেশনে মেতে উঠতে চান লাস্যময়ী এই অভিনেত্রী। লাল, গোলাপি, কালো, হলুদ সব রঙের শাড়িতেই সমান উজ্জ্বল। খোলা পিঠে লাল টিপের ইশারায় কখনো চমকে দিচ্ছেন নিজের আত্মবিশাসে।

 

শাড়ির সাজে বিস্ময় এনেছেন ঋতু। ভারী গয়না আর সাদা-গোলাপি অঞ্জলি শাড়ি। ব্লাউজহীন সাজে অনন্য ঋতুপর্ণা। খোঁপায় ফুলের মালা তৈরি করেছে উৎসবের আমেজ।

 

হরি বিশ্বনাথনের পরিচালনা, শতরূপা সান্যালের প্রযোজনায় নতুন ছবি ‘বাঁশরি’। তাতেই স্ক্রিন শেয়ার করবেন অনুরাগ আর ঋতুপর্ণা। ইন্ডাস্ট্রি পাবে এক নতুন জুটি।

 

ঋতু বললেন, “নায়িকা ঋতুপর্ণার কোনো বিকল্প হয় না। নায়িকা ঋতুপর্ণা তো থাকবেই। কিন্তু নায়িকার আত্মপ্রকাশ আরো অভিনয়ের মাধ্যমে কেমন করে হবে? সেটাই চ্যালেঞ্জ। ঐশ্বর্য রায় থেকে বিদ্যা বালন, সবাই এ পথেই তো গিয়েছেন। চ্যালেঞ্জটা বার বার নিতে হবে। কাজই আমার প্রথম প্রেম।”

 

ঋতুপর্ণা সেনগুপ্ত বক্স অফিসের সাফল্যের কথা ভেবে ছবি করেন না। তা হলে ২০০৮-এ ‘ইচ্ছে’-র মতো ছবি করার কথা তিনি ভাবতেন না।

একুশে সংবাদ/ ক.প্র/ রখ