AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টিভিতে দেখাবে না বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৫:২৩ পিএম, ২০ মার্চ, ২০২৪
টিভিতে দেখাবে না বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ

বাংলাদেশের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ খেলতে এসেছে অস্ট্রেলিয়া নারী ক্রিকেট দল। শক্তিশালী অস্ট্রেলিয়ার বিপক্ষে ঐতিহাসিক সিরিজটি শুরু হবে বৃহস্পতিবার (২১ মার্চ)। বহুল আকাঙ্ক্ষিত এই ওয়ানডে সিরিজটি কোনো টেলিভিশন চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে না।

২০১৪ সালে টি-২০ বিশ্বকাপ খেলতে বাংলাদেশে এসেছিল অস্ট্রেলিয়া নারী ক্রিকেট দল। দীর্ঘ ১০ বছর পর প্রথমবারের মতো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে ঢাকায় অজিরা। নারী দল হলেও অস্ট্রেলিয়ার এই সফর বাংলাদেশের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

সফরটিকে সফল করার লক্ষ্যে এরই মধ্যে সর্বোচ্চ ব্যবস্থা গ্রহণ করেছে বিসিবি। অস্ট্রেলিয়া নারী ক্রিকেট দলকে পুরুষ ক্রিকেটারদের মতোই সর্বোচ্চ নিরাপত্তা দেওয়া হচ্ছে। সিরিজটি ঢাকায় আয়োজনের জন্য বাংলাদেশ-শ্রীলংকা জাতীয় দলের সিরিজ থাকায় অনুষ্ঠিত হচ্ছে পর্যায়ক্রমে সিলেট ও চট্টগ্রামে।

এদিকে অস্ট্রেলিয়ার মতো শক্তিশালী দলের বিপক্ষে খেলা হলেও দেশের কোনো টিভি চ্যানেল সিরিজটির সম্প্রচার স্বত্ব কেনেনি। তবে ক্রিকেটপ্রেমীরা সিরিজটি সম্পূর্ণ বিনামূল্যে উপভোগ করতে পারবে বিসিবির ইউটিউব চ্যানেলে।

২০২২-২৫ আইসিসি ওমেন্স চ্যাম্পিয়নশিপের অধীনে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ দিয়ে শুরু হবে দুই দলের মাঠের লড়াই। প্রথম ওয়ানডে মাঠে গড়াবে আগামী ২১ মার্চ। সবগুলো ম্যাচ মিরপুর শের-ই-বাংলায় অনুষ্ঠিত হবে। বিসিবির ইউটিউব চ্যানেলে সবগুলো ম্যাচ সরাসরি সম্প্রচার করা হবে।
 

একুশে সংবাদ/এস কে

Link copied!