AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চরফ্যাশনে কৃষক পরিবারের ওপর হামলায় আহত ৫


চরফ্যাশনে কৃষক পরিবারের ওপর হামলায় আহত ৫

ভোলার চরফ্যাশনে চলাচলের পথে পাতা রেখে অবরুদ্ধ করে রাখার প্রতিবাদ করায় বাড়ি ঘরে হামলা ভাঙচুরের অভিযোগ উঠেছে প্রতিপক্ষ ইব্রাহিমসহ তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে। এঘটনায় একই পরিবারের এক নারীসহ ৫ জন আহত হয়েছেন।

শুক্রবার (১০ মে) সকালে চর কলমী ইউনিয়নের নাংলা পাতা গ্রামে এ হামলার ঘটনা ঘটেছে। পরে স্বজনরা আহতদের চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেছে। আহতরা হলেন- মোনাফ হাওলাদার (৭৫), হালিম (৪৩), হারুন (৩৭), নুপুর (২৮), আরিফ(২৫)। 

সোমবার (১৩ মে) বিকালে হাসপাতালে চিকিৎসাধীন আরিফ জানান, প্রতিবেশী ইব্রাহিম ও তারা পাশাপশি বাড়িতে বসবাস করেন। তাদের সাথে পূর্ব থেকেই জমি সংক্রান্ত বিরোধ চলমান আছে। প্রতিবেশী ইব্রাহিমের স্ত্রী নাজমা তাদের চলাচলের পথে কুড়ানো পাতা রেখে অবরুদ্ধ করে রাখেন। তাদের চলাচলের বিঘ্ন হলে ওই পাতা সরিয়ে নিতে বলেন।

এ নিয়ে ইব্রাহিমের পরিবারের সদস্যদের সাথে তাদের কথার কাটাকাটি হয়। এতে ক্ষিপ্ত হন ইব্রাহিমসহ তার পরিবারের সদস্যরা। শুক্রবার সকালে তিনি তাদের চলাচলের পথের পাতা সরিয়ে নিতে বললে ইব্রাহিমসহ তার পরিবারের সদস্য ছেলে ইমন , জাহিদ , নাহিদ , বাবা মুকবুল , মা এলাহা বেগম , স্ত্রী নাজমাসহ ১০/১২ জনের একটি সংঘবদ্ধ চক্র তাদের ওপররে অর্তকিত হামলা চালিয়ে গুরুতর জখম করেন। এতেই ক্ষ্যান্ত হননি হামলাকারীরা। আহতদের হাসপাতালে নিলে বসত বাড়িতে লোক শুন্য থাকার সুযোগে তার বসত ঘর ভাঙচুর করেন।

প্রতিপক্ষ ইব্রাহিম জানান, আরিফের ভাই নাইম আমার ছেলেকে কুপিয়ে জখম করে এনিয়ে দুই পক্ষের মধ্যে মারামারি হয়েছে। 

শশীভূষণ থানার ওসি মু. এনামুল হক জানান, এঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগটি খতিয়ে দেখে আইনি ব্যবস্থা নেয়া হবে।

 

একুশে সংবাদ/মা.হো.উ/সা.আ

Link copied!