AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ময়মনসিংহে বাবাকে হত্যা করে ছেলের পলায়ন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,ময়মনসিংহ
০৩:৫৩ পিএম, ১৯ এপ্রিল, ২০২৪
ময়মনসিংহে বাবাকে হত্যা করে ছেলের পলায়ন

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় টাকা না দেওয়ায় আব্দুল কাদের (৬০) নামে এক বাবাকে ছুরিকাঘাতে খুন করেছে ছেলে। এ ঘটনায় ঘাতক ছেলে আরিফ হোসেন (২০) পলাতক রয়েছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নে আন্ধারিয়া পাড়া গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুজ্জামান বলেন, প্রায়ই টাকার জন্য বাবাকে নির্যাতন করত ছেলে আরিফ। গত কিছুদিন আগেও বাবার কাছ থেকে পনের হাজার টাকা নিয়ে মোবাইল ক্রয় করে মাদকাসক্ত আরিফ। ঘটনার দিন রাত ৯ টার দিকে আরিফ হঠাৎ করে দশ হাজার টাকার জন্য বাবাকে চাপ প্রয়োগ করে। টাকা না দিলে বাড়ি ঘর ভাঙচুর করবে বলে জানায়। এই ভয়ে বাবা আব্দুল কাদের আলাদা বাড়ি করা বড় ছেলের বাড়িতে আশ্রয় নেয়।

বিষয়টি জানতে পেরে বড় ছেলে বাবাকে অভয় দিয়ে বাড়িতে রেখে যায়। এ ঘটনার কিছুক্ষণ পর আব্দুল কাদের আবারও ভয়ে বড় ছেলের বাড়িতে যাচ্ছিল। এ সময় পথিমধ্যে ঘাপটি মেরে থাকা আরিফ পেছন থেকে বাবার পেটে পিঠে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক আব্দুল কাদেরকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ছেলে আরিফ ঘটনার পর থেকে পলাতক রয়েছে, তাকে গ্রেপ্তারে অভিযান চলছে।

 

একুশে সংবাদ/আ.টি/সা.আ

 

Link copied!